রাজনীতি

রাজধানীর ৭ স্থানে বিক্ষোভ মিছিল জামায়াতের

মোহনা অনলাইন

‘একতরফা’ তফসিল ঘোষণা ও জামায়াতে ইসলামীর নিবন্ধন বাতিলের আদেশ বহালের প্রতিবাদ এবং জামায়াত আমীর ডা. শফিকুর রহমানসহ নেতাকর্মীদের মুক্তি দাবি ও অবরোধ সমর্থনে রাজধানীর সাতটি স্থানে বিক্ষোভ মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা। 

দুই দিনব্যাপী অবরোধের দ্বিতীয় দিনে ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শূরা সদস্য আব্দুর রহমানের নেতৃত্বে রাজধানীর খিলগাঁও বনশ্রী প্রধান সড়ক অবরোধ করেন জামায়াতের নেতাকর্মীরা।  ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শূরা সদস্য শহিদুল ইসলাম সোহেলের নেতৃত্বে রাজধানীর হাজারীবাগ এলাকায় সড়ক অবরোধ করেন জামায়াত নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণের মজলিশে শূরা সদস্য মতিউর রহমানের নেতৃত্বে রাজধানীর বংশাল এলাকায় সড়ক অবরোধ করে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল থেকে রাজধানীর সাতটি স্থানে এ মিছিল বের করা হয়। সকালে ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থন জানিয়ে মতিঝিল এলাকায় সড়ক অবরোধ করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। পরে সেখানে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সহকারী সেক্রেটারি অধ্যাপক ড. মু. আবদুল মান্নানের নেতৃত্বে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শূরা সদস্য আবু আম্মার, এসএম শামসুল বারী, মু’তাসিম বিল্লাহ, নুর উদ্দিন এবং ছাত্রনেতা মুহিবুল্লাহ হোসাইনীসহ জামায়াত ও ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শনির আখড়া এলাকায় সড়ক অবরোধ করেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ড. মোবারক হোসাইনের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মহানগরীর মজলিসে শূরা সদস্য আব্দুর রহিম জীবন, সাদেক বিল্লাহ, নওশের আলম ফারুক ও রাসেল মাহমুদসহ অনেকে।

রাজধানীর ডেমরায় মহাসড়ক অবরোধ করেন জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের কর্মপরিষদের সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খানের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ইঞ্জিনিয়ার এম, ডি আলী, হেলাল উদ্দীন, আবুল বাসার, এম দেলোয়ার হোসেন, আবু সায়েম, জসিম উদদীন ও ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের নেতা সৌরভ ও সহিদুলসহ জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সকালে ঢাকা মহানগর দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামরুল আহসান হাসানের নেতৃত্বে রাজধানীর সূত্রাপুর এলাকার সড়ক অবরোধ জামায়াতের নেতাকর্মীরা।  মিছিল ও অবরোধে অংশগ্রহণ করেন ঢাকা মহানগর দক্ষিণের সূত্রাপুর, ওয়ারী ও গেন্ডারিয়ার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button