রাজনীতি

ফরিদপুরের জনসভায় পৌঁছেছেন শেখ হাসিনা

মোহনা অনলাইন

আসন্ন ভোটের প্রচারণায় ফরিদপুর পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন দলীয় প্রধান। এ সময় নৌকার প্রার্থীরা এবং দলের নেতারা তাকে স্বাগত জানান। ঢাকা থেকে সড়কপথে রওনা হয়ে মঙ্গলবার দুপুর দুইটার দিকে ফরিদপুরে পৌঁছান আওয়ামী লীগ সভাপতি।

দীর্ঘ পাঁচ বছর পর ফরিদপুর সফরে গেলেন বঙ্গবন্ধু কন্যা। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ফরিদপুরে জনসভা করেছিলেন তিনি। শেখ হাসিনার আগমন ঘিরে পুরো ফরিদপুর শহরে উৎসবের আমেজ, গোটা শহরে সাজ সাজ রব। সকাল থেকে ঢাক-ঢোল, বাদ্যযন্ত্রের তালে নেচে-গেয়ে উৎসব করতে করতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে আসেন আওয়ামী লীগ নেতাকর্মী, সমর্থকেরা।

আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের রঙিন পোশাক, রঙিন ক্যাপ, হাতে লাল-সবুজ পতাকার বর্ণিল সাজে সেজেছে রাজেন্দ্র কলেজ মাঠ এলাকা। জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শামীম হক। ফরিদপুরের বাকি তিনটি সংসদীয় আসনের নৌকার প্রার্থীরাও উপস্থিত থাকবেন।

সমাবেশ মাঠে নৌকার আদলে নির্মাণ করা হয়েছে মঞ্চ। আশপাশের এলাকায় কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে মাঠে ৫০ হাজার নেতাকর্মীসহ সড়ক এবং আশপাশের এলাকায় মোট এক লাখ লোকের সমাগমের প্রস্তুতি নিয়েছে জেলা আওয়ামী লীগ।

আগামী রোববার অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্বাচনী প্রচারণা শুরু করেন ২০ ডিসেম্বর থেকে। ওইদিন তিনি হযরত শাহজালাল ও হযরত শাহ পরানের মাজার জিয়ারত করে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে নির্বাচনী জনসভায় যোগ দেন।

এরপর রংপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, রংপুর, বরিশাল সফর করেন। এছাড়া বেশ কয়েকটি জেলার সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনসভা করেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button