বিনোদন

প্রকাশিত হলো অস্কারের পারফর্মার ও অ্যাওয়ার্ড প্রেজেন্টার`র তালিকা

মোহনা অনলাইন

চলচ্চিত্র জগতের সবচেয়ে সম্মানজনক পুরস্কারের নাম “অস্কার অ্যাওয়ার্ড”  যার অবস্থান  কিনা বিশ্বের সকল দেশের চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রী ও সিনেমাপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেসের আয়োজনে আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে এবারের অ্যাওয়ার্ড শো |

এবারের আয়োজনকে সামনে রেখে কয়েক মাস আগেই ৯৬তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করে অ্যাকাডেমি অব মোশন পিকচারস আর্টস অ্যান্ড সায়েন্সেস। এবার প্রকাশ করা হয়েছে প্রেজেন্টার ও পারফর্মারদের তালিকা।

আগামী ১০ মার্চ আমেরিকার লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসছে ৯৬তম অস্কারের জমকালো আসর। এদিন বিজয়ীদের নাম ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হবে। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে থাকছেন জিমি কিমেল। সাথে পুরস্কার ঘোষণা করতে মঞ্চে উঠবেন একঝাঁক তারকা অভিনয়শিল্পী।
এই তালিকার প্রথম লাইনআপ প্রকাশ করেছে একাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সাইন্সেস। এর মধ্যে রয়েছেন খ্যাতিমান তারকা আল পাচিনো, জেনডায়া, মাহেরশালা আলী, মিশেল ফাইফার, নিকোলাস কেজ। এই তালিকায় আরও আছেন জেসিকা ল্যাঞ্জ, স্যাম রকওয়েল, লুপিটা নিয়ংও, ম্যাথু ম্যাকনাহে। থাকছেন গতবারের অস্কারজয়ী ব্রেন্ডন ফ্রেজার, মিশেল ইয়ো, জেমি লি কার্টিস ও কে হুই কোয়ান। এবারের অস্কারের মঞ্চে পারফর্ম করবেন রায়ান গসলিং। বার্বির জনপ্রিয় গান ‘আই আম জাস্ট কেন’ গানে নাচবেন তিনি। এই গানটি মনোনয়ন পেয়েছে অস্কারে।
গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button