Uncategorized

রুবেলের মৃত্যুতে ছবি শেয়ার, স্মৃতিচারণ বিনোদন অঙ্গনে

মোহনা অনলাইন

দুই পর্দার জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল আর নেই। বুধবার সন্ধ্যা ৬টা দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। 

গতকাল বুধবার বিকেলের কথা। নিজে গাড়ি চালিয়ে বিকেল সোয়া ৫টায় বসুন্ধরা সিটিতে পৌঁছান আহমেদ রুবেল। বেজমেন্টে গাড়ি থেকে নেমে হঠাৎ পড়ে গিয়ে মাথায় আঘাত পান। বিকেল ৫টা ৫০ মিনিটে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। ৫টা ৫৮ মিনিটে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। মেধাবী এ অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন অঙ্গন।

‘পেয়ারার সুবাস’- চলচ্চিত্রের প্রিমিয়ার শো ছিল কাল। জয়া আহসান ও আহমেদ রুবেল মূখ্য ভূমিকায় ছিলেন এই ছবিতে। জয়া আহসানের সঙ্গে যখন দুপুরে কথা হয় তখন বলেছিলেন, সংবেদনশীল মানুষদের সিনেমাটা দেখা উচিৎ। আপনারা সাংবাদিকেরা দেখবেন, সিনেমাটি নিয়ে লিখবেন।

মেধাবী এ অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন অঙ্গন। ছবি শেয়ার, স্মৃতিচারণা করে নানাভাবে প্রিয়মুখ রুবেলের মৃত্যুতে শোক প্রকাশ করছেন কাছের মানুষেরা। আজ বৃহস্পতিবার নির্মাতা অনিমেষ আইচ ফেসবুকে লিখেছেন, ‘আহারে রুবেল ভাই! কত দিন কত রাত, আমরা বসেছিলাম মুখোমুখি, কত স্মৃতি আপনার সঙ্গে। সব শেষ করে আপনি এখন সুদূরের বাসিন্দা। এভাবেই আমরা ফুরিয়ে যাব, আমরা সবাই। অন্য ভুবনে আবার মিলিত হবে আমরা। কাল ছিল আমার জন্মদিন, আর আপনার মৃত্যুদিন। যত দিন বাঁচব, এই দিনের স্মৃতি আমাকে আমাকে বয়ে বেড়াতে হবে…।’

‘পেয়ারার সুবাস’-এ রুবেলের সহ-অভিনয়শিল্পী জয়া আহসানসহ অন্যরা মৃত্যুসংবাদটি বিশ্বাস করতে পারছেন না। স্টার সিনেপ্লেক্সে উপস্থিত দর্শক ও সাংবাদিকদের সামনে কথা বলেন জয়া। এ সময় সহ-অভিনেতা আহমেদ রুবেলের মৃত্যুর খবরে বিষাদ নেমে আসে। কেঁদেছিলেন সমাগতরা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button