রাজশাহী

নওগাঁ পত্নীতলার মাদক সম্রাজ্ঞী সাবিনা আটক

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন ১৪ বিজিবির অভিযানে মাদক সম্রাজ্ঞী সাবিনা ও তার ০৪ জন সহযোগীকে শনিবার (৯ সেপ্টেম্বর) আনুমানিক ভোর ৫টার সময় পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) সদস্যরা আটক করে।

জানা যায়, পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধীনে আগ্রাদ্বিগুন বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার শ্রী তপন কুমার সরকার এর নেতৃত্বে একটি স্পেশাল অপারেশন টিম সীমান্ত পিলার ২৫৭/-৩ আর হতে আনুমানিক ০১ কি. মি. বাংলাদেশের অভ্যন্তরে চককাশিপুর গ্রাম (ইদগাহ মোড়) এলাকায় সালমা ভিলায় অভিযান পরিচালনা করে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

অভিযানকালে পালিয়ে যাওয়ার সময় অত্র এলাকার মাদক সম্রাজ্ঞী সাবিনা ও তার ০৪ জন সহযোগীকে ৩৪ পুরিয়া (২৬ গ্রাম) হিরোইন, ৮৪ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪৮ পিস ভারতীয় নেশাজাতীয় ট্যাপেনটাডল ট্যাবলেট, মাদক সেবীদের কাছ থেকে বিভিন্ন সময় গ্রহণকৃত ০১ ভরি ১৫ আনা ৫ রতি স্বর্ণালংকার, মাদক বিক্রয়ের মাধ্যমে প্রাপ্ত নগদ ৩,৯৭,৪৮০/- টাকা ও ভারতীয় রুপি ১০০ আটক করতে সক্ষম হয়।

আটককারী ০৫ জন আসামীর মধ্যে মূলহোতা দুর্ধর্ষ মাদক চোরাকারবারি/ব্যবসায়ী ও এলাকায় মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত মোছা. সাবিনা ইয়াছমিন (৪৪) কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘ ৭/৮ বছর ধরে সে মাদক ব্যবসার বড় নেটওয়ার্ক গড়ে তুলেছেন। সহযোগী হিসেবে মাদক ব্যবসায় তার বাবা, মেয়ে, ভাতিজা ও ভাগ্নি এ কাজ করে থাকে। বর্তমানে মাদক সম্রাজ্ঞী সাবিনার আগ্রাদ্বিগুন এলাকায় বিলাসবহুল বাড়ি রয়েছে এবং সে বিলাসী জীবন যাপন করে থাকে।

এছাড়াও সাপাহার, পোরশা, পত্নীতলা, ধামইরহাট উপজেলা ও আশেপাশের এলাকায় তার নিজস্ব মাদক সিন্ডিকেট রয়েছে যার মাধ্যমে সে মাদকদ্রব্য কেনা-বেচা করে থাকে। আটককৃত মাদক ব্যবসায়ী, জব্দকৃত মাদক, মাদক বিক্রয়ের মাধ্যমে প্রাপ্ত টাকা ও স্বর্ণালংকারসহ মাদকদ্রব্য আইনে ধামইরহাট থানায় মামলা দায়ের পূর্বক পুলিশের নিকট হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button