ঢাকাসংবাদ সারাদেশ

রাজবাড়ীতে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মোহাম্মদ ইউসুফ মিয়া

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুল আজিজ মহাজনকে (৪৫) ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
রোববার (১৫ অক্টোবর) রাতে উপজেলার নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম তিন রাস্তার মোড় এলাকায় এই ঘটনাটি ঘটেছে।
আব্দুল আজিজ মহাজন ওই ইউনিয়নের কোনা গ্রামের আজিজ আলী মহাজনের ছেলে।
স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে গড়াই নদীর চড়ের জমি নিয়ে জেগে ওঠা চর নিযে আগের থেকেই দুটি গ্রুপের মধ্যে মামলা ও হামলার ঘটনা ঘটে আসছে। এই জমি দখলকে কেন্দ্র করে গত রাতে মোটরসাইকেল যোগে বাড়িতে যাওয়ার পথে সড়কে বাঁশ বেঁধে গতিরোধ করে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে যায় অন্য পক্ষের সন্ত্রাসীরা।
আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা খারাপের এক পর্যায়ে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে নেয়া হলে সেখানেও প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত সময়ের মধ্যে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ১টার দিকে আব্দুল আজিজ মহাজন মৃত্যু বরণ করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বালিয়াকান্দি থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনায় আসামিদেরকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে।
author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button