বিনোদন

বাসে আগুন দেয়া সেই ব্যক্তির পরিচয় জানালেন চিত্রনায়িকা মাহি

মোহনা অনলাইন

চিত্রনায়িকা মাহিয়া মাহি ঢাকাই সিনেমার এক জনপ্রিয় অভিনেত্রী। তবে এই অভিনেত্রী বর্তমানে অভিনয়ের চেয়ে রাজনীতির মাঠেই বেশী সক্রিয়। রাজনৈতিক মহাসমাবেশকে কেন্দ্র করে গত শনিবার রাজধানীর নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় কিছু যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

হামলার শিকার এক বাসচালক জানান, ভেস্ট পরা এক তরুণ তার বাসে আগুন দিয়েছে। কিন্তু সেই যুবকের পরিচয় জানা যায়নি। গতকাল রোববার রাতে চিত্রনায়িকা মাহিয়া মাহি ভেস্ট পরিহিত সেই যুবকের পরিচয় জানিয়েছেন। ফেসবুক অ্যাকাউন্টে লাঠিসোটা হাতে কয়েকজনের ছবি প্রকাশ করে নায়িকা লিখেছেন, ডিবির ড্রেস পরে বাসে আগুন দেওয়া ওই যুবক হলেন রবিউল ইসলাম নয়ন, যুবদল ঢাকা দক্ষিণের সদস্য সচিব তিনি।

মাহির দাবি, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রবিউল ইসলাম নয়ন-ই বাসে আগুন দিয়েছেন। কীভাবে নিশ্চিত হলেন তিনি, এ বিষয়ে একাধিকবার মাহির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

এদিকে শনিবার বিকেলে মালিবাগ ফ্লাইওভারের ওপর বলাকা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। ওই বাসে আগুনের ঘটনাটি ধারণ করা একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, যুবদল নেতা রবিউল ইসলাম নয়ন একটি বুলেট প্রুফ জ্যাকেট পরা অবস্থায় বাসটির পাশে ঘুরছেন। বুলেট প্রুফ জ্যাকেটে ‘প্রেস’ লেখা রয়েছে। তার হাতে একটি লাঠি। সঙ্গে বেশ কয়েকজন যুবক।

পুলিশ কর্মকর্তাদের দাবি, রবিউল ইসলাম নয়ন ও তার সহযোগীরা মোটরসাইকেলে করে ‘প্রেস’ লেখা জ্যাকেট পরে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বাসে আগুন দিয়েছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button