বিনোদন

১ ডিসেম্বর বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ‘অ্যানিম্যাল’

মোহনা অনলাইন

বিশ্ব জুড়ে ঝড় তুলেছে রণবীর কাপুরের আলোচিত সিনেমা “অ্যানিমেল” সিনেমার ট্রেলার। আগামী ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। একই দিনে বাংলাদেশেও মুক্তি পাচ্ছে এটি। আমদানির সব প্রক্রিয়া এরই মধ্যে শেষ হয়েছে। বাংলাদেশে এই সিনেমাটি আমদানি করতে যাচ্ছে কিবরিয়া ফিল্মস।

বাংলাদেশেও রণবীর কাপুরের ভক্তের কমতি নেই। তিনি এদেশেও সমান জনপ্রিয়। বলতে গেলে বলিউড অভিনেতাদের মধ্যে তিন খানের পরেই এই অভিনেতারই ভক্ত সবচেয়ে বেশি এদেশে। তাই বাংলাদেশের দর্শকরাও খুব করে চাইছে প্রিয় অভিনেতার সিনেমাটি নিজ দেশের হলে বসে দেখতে। আগামী ১ ডিসেম্বর সমগ্র ভারতে মুক্তি পাচ্ছে সিনেমাটি। মুক্তির দু দিন আগেই বাংলাদেশের রণবীর ভক্তদের জন্য সুখবর!

পাঠান, কিসি কা ভাই কিসি কি জান এবং জওয়ানের পর আমদানি প্রক্রিয়ায় এবার বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘কবীর সিং’খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত বহুল প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘অ্যানিমেল’। ২০০ কোটি টাকার সিনেমার ট্রেলারে চমক দেখিয়েছেন রণবীর কাপুর। রণবীরের হিংস্র চেহারার অ্যাকশন লুকে মুগ্ধ ভক্তরা।

সিনেমাটিতে রণবীর ও অনিল কাপুর রয়েছেন পিতা-পুত্রের চরিত্রে। পর্দায় তাদের মধ্যকার জটিল সম্পর্ককে তুলে ধরা হয়েছে। এতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button