বিনোদন

মনোনয়নপত্র ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করবেন: মাহিয়া মাহি

মোহনা অনলাইন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। রোববার সকালে যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। এদিকে মনোনয়নপত্র ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করবেন বলে জানান তিনি। 

মাহি বলেন, যে গ্রাউন্ডে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে, তা খুবই নগণ্য বিষয় এবং ভুল বিষয়। আমার কাছে সঠিক কাগজপত্র আছে। আমি নির্বাচন কমিশনে আপিল করার প্রস্তুতি নিচ্ছি। আশা করি আপিলে আমি আমার মনোনয়নপত্র সঠিক বলে রেজাল্ট পাবো। এটা আমার বিশ্বাস।

তার বিরুদ্ধে এক ধরণের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে দেশ রুপান্তরকে তিনি বলেন, আমার মনোনয়নপত্র বাতিল হোক একটি শ্রেণী চায়, এরজন্য এরা সব চেষ্টাই করে যাচ্ছে। তাদের বিরুদ্ধেও আমি ব্যবস্থা নেব। আগে আপিল করি।
আপিল করে মনোনয়নপত্র না পেলে কী করবেন? এর জবাবে মাহি বললেন, কেন পাবো না, আশা রাখি মনোনয়নপত্র সঠিক হিসেবেই ফিরে পাবো। এরপরে যদি না হয় তাহলে আমি আপনাদের সঙ্গে কথা বলবো, প্রয়োজনে উচ্চ আদালতে  যাবো।
এর পরপরই ফেসবুকে একটি পোস্ট করেন মাহি। সেখানে তিনি লিখেন, জেদ একটা মারাত্মক ম্যাজিকাল জিনিস। আপনি চিন্তাও করতে পারবেন না একটা মানুষের পজিটিভ জেদ ওই মানুষটাকে দিয়ে কি কি করাতে পারে। আপনি কাউকে একবার খাবার নিয়ে খোটা দিন, দেখবেন পরবর্তীতে সে না খেয়ে থাকছে কিন্তু আপনার কাছে কখনোই খাবার চাচ্ছে না। আপনি কাউকে কোনো একটা নির্দিষ্ট স্থানে অপমানিত করুন, দেখবেন বেশিরভাগ মানুষই সেই জায়গাটায় আর ফিরে যাচ্ছে না।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button