বিনোদন

একই দিনে ২ বাংলায় জয়ার ২ ছবি

মোহনা অনলাইন

সুসময় পার করছেন দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান। গেল বছরে মুক্তি পাওয়া হিন্দি সিনেমা ‘কড়ক সিং’ দিয়ে তুমুল সাড়া পান।  আগামী ৯ ফেব্রুয়ারি বাংলাদেশে মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’ ও ভারতে ‘ভূতপরী’।

সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপরী’র ট্রেলার মুক্তি পেয়েছে ১৯ জানুয়ারি। এরই মধ্যে ২০ লাখের ওপর মানুষ ট্রেলারটি দেখেছে। ছবিটিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্ত চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, বিষান্তুক প্রমুখ।

একই দিনে বাংলাদেশে মুক্তি পাবে জয়ার ছবি ‘পেয়ারার সুবাস’। পরিচালক নুরুল আলম আতিক ও প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল এই বিষয়টি নিশ্চিত করেন। ‘পেয়ারার সুবাস’ ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, নূর ইমরান মিঠু, সুষমা সরকার প্রমুখ।

মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪৫তম আসরে অংশ নিয়েছিল ছবিটি। গত বছর ২৬ এপ্রিল উৎসবটিতে ছবির আন্তর্জাতিক প্রিমিয়ার হয়। ২০১৬ সালে ‘পেয়ারার সুবাস’-এর শুটিং শুরু হয়েছিল সিরাজগঞ্জ ও পাবনায়। এরপর কয়েক দফায় শুটিং পিছিয়ে যায়। অবশেষে ২০২০ সালে শেষ হয় চিত্রায়ণ। গত বছর ২৩ নভেম্বর ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। এর পর থেকে মুক্তি দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানান নির্মাতা নুরুল আলম আতিক।

১ জানুয়ারি থেকে নিজের ফেসবুক, ইনস্টাগ্রামের মাধ্যমে ‘ভূতপরী’র প্রচারণা শুরু করেছেন জয়া। ‘ভূতপরী’র একটি মোশন পিকচার শেয়ার করে লেখেন, “মানুষ মরে ভূত হবে, ভূত মরে কি পরী হয়? নতুন বছরের নতুন ভূত ‘ভূতপরী’। আসছে ৯ ফেব্রুয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে!” গতকালও একটা ছবি শেয়ার করে ফেসবুকে লিখেছেন, ‘বনলতার আত্মা ভয় দেখাতে পারে, কিন্তু ক্ষতি কিছু করে না!’

এদিকে ‘পেয়ারার সুবাস’ নিয়ে বরাবরই আশাবাদী জয়া। আগে কালের কণ্ঠকে তিনি বলেছিলেন, ‘আমার প্রথম সিনেমার পরিচালক নুরুল আলম আতিক। তাঁর সঙ্গে কাজ করার সময়টা খুব উপভোগ করি। এই ছবিটা যখন করেছি, তখনো এক্সাইটেড ছিলাম। আমরা সাধারণরা সব সময় যে দৃষ্টিভঙ্গি নিয়ে ছবি দেখি, আতিক আসলে সব সময় নতুনভাবে দেখতে শেখায়, দেখায়। পুরো সিনেমায় একটা অন্য রকম ভাষা আছে।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button