Top Newsখেলাধুলা

হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন তারকা তেভেজ

মোহনা অনলাইন

গতকাল (মঙ্গলবার) রাতে হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনার সাবেক তারকা ফুটবলার কার্লোস তেভেজ। আর্জেন্টিনার ক্লাব ইন্দিপেন্দিয়েন্তের পক্ষ থেকে জানানো হয়েছে, তেভেজের প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার ফল সন্তোষজনক। আজ তার আরও পরীক্ষা করানো হবে। সেসব পরীক্ষার ফল সন্তোষজনক হলে পরে ইন্দিপেন্দিয়েন্তের অনুশীলনে যোগ দেবেন তিনি।

২০২২ সালে সব ধরনের ফুটবল থেকে অবসর নেওয়া তেভেজ বর্তমানে আর্জেন্টিনার ক্লাব ইন্ডিপেনডিয়েন্তের হেড কোচের দায়িত্বে আছেন। ক্লাবটির বরাতে জানা গেছে, গতকাল (মঙ্গলবার) রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সাবেক এই তারকা ফুটবলার।

২০০৪ থেকে ২০১৫ পর্যন্ত আর্জেন্টিনার হয়ে ৭৬টি ম্যাচ খেলেন তেভেজ। গোল করেছেন ১৩টি। ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন এমন ১৪ ফুটবলারের মধ্যে তেভেজ একজন। সব মিলিয়ে ক্লাব ক্যারিয়ারে ম্যাচ খেলেছেন ৫১৭টি, গোল করেছেন ২২৭টি। ইউনাইটেডের হয়ে জিতেছেন চ্যাম্পিয়নস লীগ ও প্রিমিয়ার লীগ। সিটির হয়ে জিতেছেন প্রিমিয়ার লীগ ও এফএ কাপ। কোচ হিসেবে তেভেজের ক্যারিয়ার শুরু আর্জেন্টাইন ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে। তবে ৫ মাস পরই কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান। এরপর ইন্দিপেন্দিয়েন্তের কোচের দায়িত্ব নেন।

কার্লোস তেভেজকেও ফুটবল দুনিয়া মনে রাখবে তার আগ্রাসী খেলার জন্য।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button