খুলনাসংবাদ সারাদেশ

শৈলকুপায় আধিপত্ত বিস্তারে এক ইউপি সদস্যের মৃত্যু

সোহেল আহমেদ

ঝিনাইদহের শৈলকুপার আবাইপুর ইউনিয়নের আবাইপুর গ্রামে আধিপত্ত বিস্তার নিয়ে আওয়ামীলীগের দুই গ্রুপের দ্বন্দের জেরে হাবিবুর রহমান রিপন (৪৩) নামের এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সমর্থকরা।

এসময় আহত হয় আরো ২ জন। সোমবার (১৬ অক্টোবর) ভোররাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত হাবিবুর আবাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও মীনগ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

স্থানীয়রা জানায়, গত কয়েকদিন আগে স্থানীয় মীনগ্রাম বাজারে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলালের একটি পোস্টার ছিঁড়ে ফেলে কে বা কারা। এই নিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই এবং নজরুল ইসলাম দুলালের সমর্থকদের মধ্যে বিবাদ চলছিল।

এ নিয়ে গতকাল সন্ধ্যায় এবং রাতে কয়েকদফা বিরোধ মিমাংশায় শৈলকুপা থানায় বৈঠক হয়। কিন্তু অমিমাংশিত থাকে সে বৈঠক। পরে আব্দুল হাই সমর্থক আবাইপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান সদস্য হাবিবুর রহমান রিপনসহ কয়েকজন মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে আবাইপুর বাজার পার হলেই প্রতিপক্ষের সমর্থকরা তাদের উপর হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আহত তিন জনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক, হাবিবুর রহমান রিপনকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার অমিত কুমার বর্মণ জানান, এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button