ঢাকাসংবাদ সারাদেশ

কুলিয়ারচরে বিএনপি-পুলিশ সংঘর্ষে নিহত ২, আহত ২০

জামাল আহমেদ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপি ও পুলিশের সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এঘটনায় পুলিশসহ আহত হয়েছে আরো ২০জন।
মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল আটটার দিকে ভৈরব কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচর ছয়সূতি বাসস্ট্যান্ড এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, সংঘর্ষে গুলিবিদ্ধ অবস্থায় কাজল মিয়ার ছেলে পান ব্যবসায়ী বিল্লাল মিয়াকে (৩০) কিশোরগঞ্জ সদর হাসপাতালে ও চা দোকানদার কাউসার মিয়ার ছেলে গুলিবিদ্ধ রেফায়েত মিয়া (২০)কে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।
খোঁজ নিয়ে জানা যায়, সরকার পতন ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবীতে, বিএনপি জামায়াতের ডাকা দেশব্যাপী তিনদিনের অবরোধ কর্মসুচীর প্রথমদিন সকালে ছয়সূতি ইউনিয়নের বাসস্ট্যান্ডে বিএনপির নেতাকর্মীরা সড়ক অবরোধ করেন। অবরোধকারীদের প্রতিহত করতে পুলিশের বাধা দিলে  সংঘর্ষ। বাধে এতে, ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে গুলিতে দুইজন নিহত হন। অবরোধকারী বিএনপির কর্মীর ইটপাটকেলের আঘাতে ১০জন পুলিশসহ উভয় পক্ষের ২০জন আহত হন। এঘটনায় কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ শেখ রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন।
এবিষয়ে কিশোরগঞ্জ পুলিশ সুপার মোঃ শেখ রাসেল জানান, সংঘর্ষ ও আহতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো বিস্তারিত কনফার্ম করতে পারছিনা, হাসপাতালে খোঁজ নিয়ে কে বা কাহারা আহত হয়েছে,  কিভাবে আহত হয়েছে তা অনুসন্ধান করে তারপর কথা বলবো।
author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button