রাজনীতি

মনোনয়ন ফরম নেননি রওশন এরশাদ

মোহনা অনলাইন

নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিলেও এখন পর্যন্ত মনোনয়ন ফরম নেননি জাপার প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ও তার অনুসারীরা। চারদিন ধরে জাতীয় পার্টি (জাপা) মনোনয়ন পত্র বিক্রি চললেও রওশন এরশাদপন্থী কোনো নেতা এখনও মনোনয়নপত্র তোলেননি।

জাতীয় নির্বাচনের জন্য দলটির মনোনয়ন ফরম বিতরণের শেষ দিন ছিল আজ। বনানীতে দলটির চেয়ারম্যান জিএম কাদেরের কার্যালয় থেকে দেওয়া হচ্ছে ফরম। এবার দলটির মনোনয়ন চূড়ান্ত করার ক্ষমতাপ্রাপ্ত নেতাও জিএম কাদের। চারদিন ধরে দলটির মনোনয়ন ফরম নিয়েছেন ১ হাজার ৭৩৭ জন। তবে চতুর্থ দিন শেষেও মনোনয়ন ফরম নেননি বেগম রওশন এরশাদ এবং দলে তার অন্যতম সহচর মসিউর রহমান রাঙ্গা।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এমন পরিস্থিতিতে দলটি মনোনয়ন ফরম বিতরণের সময় বাড়িয়েছে আরও একদিন। আগামীকাল (২৪ নভেম্বর) থেকে দলটির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হচ্ছে। অন্যদিকে মনোনয়ন ফরম নেওয়ার সময়ও বাড়ানো হয়েছে ২৪ নভেম্বর পর্যন্ত।

রওশন এরশাদের জন্য ফরম বিক্রির সময় বাড়ানো হয়েছে কিনা– প্রশ্নে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু জানান, হরতাল-অবরোধের কারণে অনেকেই ফরম নিতে পারেননি। তাই শুক্রবারও ফরম বিক্রি হবে। মনোনয়ন ফরম নিতে অনুরোধ করে বৃহস্পতিবার রওশন এরশাদকে ফোন করেছিলেন বলেও দাবি করেন জাপা মহাসচিব।

বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ ক্ষোভ প্রকাশ করে জানান, রওশন এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদের রংপুর-৩ আসনে মনোনয়নপত্র নিয়েছেন চাচা জি এম কাদের। এরপর কীভাবে মনোনয়ন ফরম নেবেন রওশন এরশাদ?‘ তিনি অভিযোগ করেন, কয়েকজন রওশনপন্থি মনোনয়ন ফরম নিতে গিয়ে মারধরের শিকার হয়েছেন। লিখিত ক্ষমা চাওয়ার শর্ত জুড়ে দেওয়া হচ্ছে। এ কারণেই ফরম নেওয়া সম্ভব হচ্ছে না।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button