সিলেট

সিলেটে প্রধানমন্ত্রীর জনসভায় ৪ জোড়া স্পেশাল ট্রেন

মোহনা অনলাইন

সিলেটে জনসভার মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২০ ডিসেম্বর) সিলেটে হযরত শাহজালাল ও হযরত শাহপরাণের মাজার জিয়ারত করে এ মহাসমাবেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এ জনসভাকে কেন্দ্র করে নেতাকর্মীদের যাতায়াতের সুবিধার্থে বুধবার সিলেটের বিভিন্ন রুটে চারটি স্পেশাল ট্রেন পরিচালনা করবে বাংলাদেশে রেলওয়ে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের সহকারী প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (আর) মো. খলিলুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

চিঠিতে বলা হয়েছে, শায়েস্তাগঞ্জ-সিলেট-শায়েস্তাগঞ্জ রুটে ২ জোড়া, মনতলা-সিলেট-মনতলা এবং সিলেট-বরমচাল-কুলাউড়া-সিলেট রুটে এক জোড়া করে মোট ৪ জোড়া স্পেশাল ট্রেন যাওয়া-আসা করবে।

সিলেট রেলওয়ের স্টেশন ম্যানেজার মো. নূরুল ইসলাম জানান, যাত্রী চাহিদা বিবেচনায় রেলওয়ে সক্ষমতা অনুযায়ী বিশেষ ট্রেন সার্ভিস পরিচালনা করে। যে কেউ চাইলে ভ্রমণের জন্য (বাণিজ্যিক কার্যক্রম ব্যতীত) আবেদন করলে বিশেষ ট্রেন সার্ভিস দেওয়া হয়। সিলেটে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের আবেদনের পরিপ্রেক্ষিতে সিলেটে বিশেষ ৪ জোড়া ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button