খেলাধুলা

বিপিএল থেকে বিরতি নিলেন মাশরাফি

মোহনা অনলাইন

চলমান বিপিএল থেকে বিরতি নিয়েছেন সিলেট সিক্সার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। জাতীয় সংসদে এবার হুইপের দায়িত্ব পেয়েছেন তিনি। সেখানে যোগ দিতে আপাতত বিপিএল থেকে দূরে থাকবেন মাশরাফি। মাশরাফির অনুপস্থিতিতে সিলেটের অধিনায়কত্ব দেওয়া হয়েছে মোহাম্মদ মিথুনকে।

তবে রাজনৈতিক ব্যস্ততার মাঝখানে সুযোগ হলে ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত এই ক্রিকেটারকে আবারো দেখা যেতে পারে সিলেটের জার্সিতে। চলমান বিপিএলে বাজে অবস্থা সিলেটের। আসরে পাঁচটি ম্যাচ খেলে সবগুলোতেই হেরেছে দলটি। আর দলটির অধিনায়ক হিসেবে সামনে থেকে পারফর্ম করছিলেন না মাশরাফিও। পুরো আসরে বেশ নড়বড়ে দেখা গেছে তাকে। টানা ৫ হারে তার দলের অবস্থা যখন নাজুক, সেই সময় বিপিএল থেকে বিশ্রামে গেলেন মাশরাফি। তবে কতদিনের জন্য তাকে পাবে না সিলেট স্ট্রাইকার্স তা নিশ্চিত করা হয়নি। রাজনৈতিক দায়িত্ব ও ব্যস্ততা শেষে আবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

গত ৭ জানুয়ারির নির্বাচনে নড়াইল-২ আসন থেকে টানা দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি বিন মুর্তজা। রাজনীতির পাশাপাশি চেনা আঙিনা ক্রিকেটও আছেন তিনি, সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হিসেবে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলছিলেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

কিন্তু এবার তার দায়িত্ব বেড়েছে, সংসদের হুইপ করা হয়েছে মাশরাফিকে। এই দায়িত্ব সামলাতে বিপিএল থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের সফলতম এই অধিনায়ক। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে সিলেট স্ট্রাইকার্স কর্তৃপক্ষ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button