বিনোদন

‘সাবা’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করছেন মেহজাবীন

মোহনা অনলাইন

এতোদিন সিনেমা কেনো করছি না এমন প্রশ্নের বিপরীতে কিন্তু আমি সবসময় বলে এসেছি ভালো গল্প পেলেই আমাকে সিনেমায় দেখা যাবে। বুধবার ২১ ফেব্রুয়ারি মেহজাবিন  বললেন, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই।’

১৪ বছর আগে আজকের এই দিনটিতেই  নাটকে আত্মপ্রকাশ ঘটেছিল মেহজাবীনের। সেই একই দিনে জানালেন সিনেমার খবর। ব্যাপারটি কাকতালীয় হলেও মেহজাবীনের এমন খবরে অবাক হলেন অনেকেই।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

তিনি বললেন, ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ১৪ বছর আগে এই দিনেই টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার সিনেমায় যাত্রার কথা আনুষ্ঠানিকভাবে জানাতে পারছি।

সিনেমাটির নাম ‘সাবা’। পরিচালনা করেছেন মাকসুদ হোসেন। পরিচালকের এটিই প্রথম সিনেমা। তবে প্রথম সিনেমা হলেও বিজ্ঞাপন নির্মাণে সিদ্ধাহস্ত তিনি। এর আগে মেহজাবীনকে নিয়েও বহু বিজ্ঞাপন করেছেন। সিনেমার গল্প নিয়ে ঘুরেছেন আন্তর্জাতিক বহু কো-প্রোডাকশন মার্কেটে। সাবার গল্প নিয়েও ঘুরেছন ফিল্ম বাজার, গ্লোবাল মিডিয়া মেকার্সের মত জাগায়গুলোতে। এরপরই সিনেমাটি নিয়ে মেহজাবীনের কাছে যাওয়া। মাকসুদ বললেন,  আমরা সিনেমাটি নিয়ে এমন সময়ে গিয়েছি যখন তিনিও সিনেমা করার জন্য প্রস্তুত। তার উপর গল্পটিও তার দারুণ পছন্দ হয়েছে। সব কিছু মিলিয়ে ব্যাটে বলে গিয়েছে।’

সাবা ভালো গল্প। গল্পের টানেই আসা। সাবা নামটিও সুন্দর । সিনেমাটি আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে বলে আমার বিশ্বাস।’। সিনমাটির শুটিং শুরু আগে ৬ মাস রিহার্সাল করেছেন মেহজাবীন। পরিচালক জানালেন গল্পটা কতটা পছন্দ হলে মেহজাবীনের মত একজন জনপ্রিয় শিল্পী সিনেমার প্রতি  এতো এফোর্ট দেয়। এ বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছৈন পরিচালক।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button