Top Newsখেলাধুলা

বিশ্বকাপের দল ঘোষণা কবে জানাল বিসিবি

মোহনা অনলাইন

টি-টোয়েণ্টি বিশ্বকাপে অংশগ্রহণকারী বেশিরভাগ দেশ নিজেদের বিশ্বকাপ স্কোয়াড জানালেও এখনও নিশ্চুপ বাংলাদেশ। গতকাল রোববারই টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার কথা ছিল বাংলাদেশের। তবে সেটি হয়নি, কথা ছিল আজ সোমবার হবে দল ঘোষণা। শেষ পর্যন্ত আজও হচ্ছে না টাইগারদের দল ঘোষণা।

আগামীকাল মঙ্গলবার (১৪ মে) ঘোষণা করা হবে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। এ খবরটি নিশ্চিত করেছেন বিসিবির নির্বাচক হান্নান সরকার।

মূলত দল ঘোষণা প্রক্রিয়ায় বাধা এসেছে তাসকিন আহমেদের জন্য। তার অপ্রত্যাশিত ইনজুরির কারণেই দল ঘোষণায় বিলম্ব। পুরনো সমস্যা সাইড স্ট্রেইনের সমস্যা ফিরে আসায় বিশ্বকাপে অনিশ্চয়তার শঙ্কায় আছেন তারকা এই পেসার। ইনজুরির আদৌ কি অবস্থা জানতে তাসকিনের এমআরআই রিপোর্টের জন্য অপেক্ষায় এখন বিসিবি। রিপোর্ট হাতে পাওয়ার পরই বোঝা যাবে বিশ্বকাপে তিনি খেলতে পারবেন কি না।

যদি তাসকিনের স্ক্যান রিপোর্টের খবর নেতিবাচক আসে তাহলে ভাবতে হবে অন্য কাউকে নিয়েও। সব মিলিয়ে শেষ মুহূর্তে এসে কিছুটা বিপাকে ক্রিকেট বোর্ড।

আগামী ২ জুন থেকে শুরু টি–টোয়েন্টি বিশ্বকাপ। যুক্তরাষ্ট্রের ডালাস ও নিউইয়র্কে গ্রুপ পর্বের প্রথম দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ আগামী ৮ জুন, খেলা শুরু বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায়। ১০ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচ শুরু রাত সাড়ে ৮টায়।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button