Top Newsজাতীয়

ট্রেনের ধাক্কায় সদ্য পাস করা এসএসসি শিক্ষার্থীর মৃত্যু

মোহনা অনলাইন

রাজধানীর শাহজাহানপুর রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় আল নাহিয়ান সিফাত নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। সিফাত এ বছরই যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

সোমবার (১৩ মে) রাত ৮টার দিকে গুলবাগ রেললাইনে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পথচারীরা ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

সিফাত এ বছর যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। পথচারী মো. শফিকুল ইসলাম বলেন, ‘রাতে ওই শিক্ষার্থী গুলবাগে রেললাইন পার হচ্ছিলেন। এ সময় একটি ট্রেন কমলাপুরের দিকে চলে যায়। একই সময়ে কমলাপুর থেকে ছেড়ে আসা অপর একটি ট্রেনের ধাক্কায় পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

খবর পেয়ে হাসপাতালে আসেন মৃত সিফাতের বাবা আবুল হোসেন। তিনি জানান, তাদের বাসা যাত্রাবাড়ী মিরহাজিরবাগ নবীনগর এলাকায়। যাত্রাবাড়ি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসএসি পাস করেছেন সিফাত। তিনি বলেন, সন্ধ্যায় তার এক খালাতো ভাইয়ের সঙ্গে দেখা করতে ওই এলাকায় গিয়েছিল। লোক মারফত সংবাদ পাই ট্রেন দুর্ঘটনায় কবলিত হয়েছে। পরে হাসপাতালে ছেলের মরদেহ দেখতে পাই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সিফাতের লাশ কলেজের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানা-পুলিশকেও জানানো হয়েছে। যাত্রাবাড়ীর মীর হাজিরবাগের নবীনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button