বিনোদন

আবারও উপস্থাপনায় ‍ফিরছেন তাহসান

মোহনা অনলাইন

জনপ্রিয় মার্কিন টিভি শো ‘ফ্যামিলি ফিউড’ এর বাংলাদেশি সংস্করণ ’ফ্যামিলি ফিউড বাংলাদেশ’ উপস্থাপক হিসেবে থাকবেন জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খান। বাংলাদেশে প্রথমাবের মতো ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে আসছে এই ফ্যামিলি গেম শো।

এ বিষয়ে তাহসান খান গণমাধ্যমকে জানান, ‘এমন আয়োজনে অংশ নিতে পেরে আমি আনন্দিত। আশা করছি আমরা একটি সফল আয়োজন উপহার দিতে পারব। যেখানে দর্শকরা অংশ নিতে পারবেন এবং পারিবারিক বিনোদনের অভিজ্ঞতা নতুন করে ফিরে পাবেন।’ দর্শকদের একটি সফল আয়োজন দিতে পারবেন বলেও আশা প্রকাশ করেছেন এ অভিনেতা।

বিশ্বের ৫০টিরও বেশি দেশে সাড়া জাগানো প্রতিযোগিতামূলক পারিবারিক এই অনুষ্ঠান প্রথমবারের মতো বাংলাদেশে হতে যাচ্ছে বলে জানিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ। জানা গেছে, ‘ফ্যামিলি ফিউড’-এর আন্তর্জাতিক রীতিনীতি অনুযায়ী বাংলাদেশেও আয়োজনটি পরিচালিত হবে। প্রতিযোগিতামূলক এ আয়োজনে দু’টি পরিবারের সদস্যরা অংশ নেন। তারা ১০০ জনের ওপর পরিচালিত বিভিন্ন জরিপের ফলাফল অনুমানের চেষ্টা করেন। তাদের মূল লক্ষ্য থাকে জরিপে পাওয়া সবচেয়ে জনপ্রিয় উত্তরগুলো খুঁজে বের করা এবং উত্তরের ওপর পয়েন্ট অর্জন হয়। প্রথম যে পরিবার ৩০০ পয়েন্ট সংগ্রহ করতে পারেন তারাই বোনাস রাউন্ড ‘ফাস্ট মানি’তে অংশ নেওয়ার বিশেষ সুযোগ পান।

উল্লেখ্য, মূল আয়োজনের খ্যাতনামা সঞ্চালক স্টিভ হার্ভির হাস্যরসাত্মক পরিবেশনা ‘ফ্যামিলি ফিউড’কে বিশ্বে দর্শকদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয়। বিজয়ীর মুকুট অর্জনের জন্য পরিবারের সদস্যদের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মজার পাশাপাশি অনুষ্ঠানটি পারিবারিক সম্পর্কের উষ্ণতা ও ভালোবাসা উদ্যাপনেরও উপলক্ষ তৈরি করে।

‘ফ্যামিলি ফিউড’ গেম শো-টি ১৯৭৬ সালে প্রথম পথচলা শুরু করেছিলেন। ১৯৬৭ থেকে ১৯৮৫ সাল পর্যন্ত অনুষ্ঠানটি এবিসি এবং সিন্ডিকেশনে সম্প্রচারিত হয়েছিল। যার হোস্ট হিসেবে ছিলেন রিচার্ড ডসন। অনুষ্ঠানটি পরিবারের সদস্যদের মাঝে ভালোবাসার বন্ধন সৃষ্টির পাশাপাশি পরিবারিক সম্পর্কের উষ্ণতা ছড়িয়ে দেয়।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button