রাজনীতি

দুবাই বাড়ি বানাচ্ছে সরকারের লোকেরা : রিজভী

মোহনা অনলাইন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগের নেতা ও তাদের ঘনিষ্ঠজনরা দেশ থেকে হাজারও কোটি পাচার করেছে। আওয়ামী লীগ সরকার দেশকে একটি লুটপাটের স্বর্গ দেশ বানাতে চাচ্ছে। দুবাইয়ে অত্যন্ত দামি ৩৯৩টি বাড়ির খবরও পাওয়া গেছে। ৬৪১টি সম্পত্তির খবর ছাপা হয়েছে পত্রিকায়।

আজ বৃহস্পতিবার (১৬ মে) রাজধানীর শান্তিনগর বাজার এলাকায় উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণকালে এসব কথা বলেন রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, ‘দুবাই ৬৪৩টি সম্পদের খবর ছাপা হয়েছে। এ সম্পদের মালিক কারা, এই যে ব্যাংক লুটপাট করেছে, এই যে দেশের সম্পদ লুট করেছে, ফ্লাইওভার-পদ্মা সেতুর নামে টাকা লুট করেছে, এই টাকা দিয়েই তারা আজকে দুবাইয়ে বাড়ি বানাচ্ছে। সেই সংবাদ আজকে প্রকাশিত হয়েছে। এ খবর আর লুকানো যাচ্ছে না। সরকারের লোকদের লুটপাটের খবর একের পর এক বের হতে শুরু করেছে।’

সরকার দলের মন্ত্রী-এমপিদের নামে ব্যাংক দিয়েছে উল্লেখ করে সাবেক এই ছাত্র নেতা বলেন, তারাইতো সব লুট করে ফেলছে। এখন সরকার ভালো ব্যাংকের সঙ্গে সেগুলোকে মিশিয়ে দিতে চাচ্ছে। এভাবে তারা জনগণের টাকা, জনগণের সম্পাদক লুটপাট করে পাচার করছে।

গত পরশু দিন বাংলাদেশ ব্যাংক থেকে বিশাল অংকের টাকার কোড হ্যাক করে লুট করা হয়েছে বলে খবর বেরিয়েছে- এমন দাবি করে তিনি বলেন, এর কোনও উত্তর দিতে পারে না সরকার। কারণ নিজেদের লোকদের অর্থ লুটের সুযোগ করে দিতে এ ব্যবস্থা করেছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button