Top Newsখেলাধুলা

বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ

মোহনা অনলাইন

বিশ্বকাপ শুরুর আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নাজমুল হোসেন শান্ত বাহিনী।এ ছাড়া বিশ্বকাপের আগে আনুষ্ঠানিক ওয়ার্ম-আপ ম্যাচও খেলার কথা অংশগ্রহণকারী সব দলেরই।

ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের বিষয়টি নিশ্চিত হলে তার সময় এখনও চূড়ান্ত করেনি আইসিসি। এদিকে ভারতীয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো এক প্রতিবেদনে দাবি করেছে, আগামী ১ জুন নিউইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের ওয়ার্ম-আপ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশ।

অন্যদিকে, নিউইয়র্কে মূল পর্বের একটি ম্যাচ রয়েছে বাংলাদেশেরও। আগামী ১০ ‍জুন সেখানে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে টিম টাইগার্স। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ। আমেরিকার মাটিতে অনুষ্ঠিত হবে ১৬টি ম্যাচ। এর ৮টিই হওয়ার কথা রয়েছে নিউইয়র্কের নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে।

নাসাউ ক্রিকেট স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতা ৩৪ হাজার। ইতোমধ্যে সেখানে অনুষ্ঠিত হতে যাওয়া ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। বিশেষজ্ঞদের আশা– কানায় কানায় পূর্ণ থাকবে এই স্টেডিয়াম।

এদিকে, অন্যান্যবার দুটি করে ওয়ার্ম-আপ ম্যাচ খেললেও এবার একটি করে ম্যাচ খেলতে পারে দলগুলো। ভারতীয় গণমাধ্যমে বলা হচ্ছে, অন্তত ভারত একটি ম্যাচই খেলবে। এর কারণ হিসেবে বলা হচ্ছে আইপিএলের ধকল কাটিয়ে ওঠাকে। এ ছাড়া ভারতের প্রস্তুতি ম্যাচের ভেন্যু ফ্লোরিডায় বা অন্য কোনো ভেন্যুতে দিতে চেয়েছিল আয়োজক আমেরিকা ও আইসিসি। যদিও বিসিসিআইয়ের আপত্তির মুখে নিউইয়র্কেই ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button