বিনোদন

কাক পোশাকে ‘কান চলচ্চিত্র উৎসব’ মাতালেন ভাবনা

মোহনা অনলাইন

কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় ফ্রেমবন্দি হয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তার পরনে ছিল টপস ও স্কার্ট। টপসের ওপরে তৈরি করা হয়েছে একটি কাক। কানে ছিল বড় আকৃতির দুল। চোখে-মুখে উচ্ছ্বাস। 

গত ১৪ মে এ উৎসবটির ৭৭তম কান চলচ্চিত্র আসরের পর্দা উঠেছে। গত ১২ মে রাতে ফ্রান্সে পৌঁছান ভাবনা। এ উৎসবের উদ্বোধনী দিনে লাল গালিচায় ফ্রেমবন্দি হন ভাবনা। আর সেই ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন ‘ভয়ঙ্কর সুন্দর’খ্যাত এই অভিনেত্রী।

বাংলাদেশ সময় রবিবার (১২ মে) দিবাগত রাতে ভাবনা কান চলচ্চিত্র উৎসব আয়োজনে অংশ নিতে সেখানে পৌঁছান। সেখানে গিয়ে তার ফেসবুক পোস্টে ভাবনা লিখেছেন, ‘ফ্রম পুরান ঢাকা টু ফেস্টিভ্যাল ডি কান।’

পরে বুধবার (১৫ মে ) নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে কান উৎসব থেকে নিজের ছবি পোস্ট করেছেন ভাবনা। যেখানে তাকে নজরকাড়া পোশাক ও চোখ-ধাঁধানো অভিনব লুকে দেখা গেছে। ভাবনার সেই পোস্টে অভিনন্দন জানিয়েছেন ভক্ত-অনুরাগীরা।

একই দিন বিকালে কাকের আদলে নকশা করা পোশাক পরে হাজির হয়েছেন তিনি। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে জুড়ে দিয়েছেন তিনটি ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘কাকদের সাথে করে আমি কান উৎসবে নিয়ে এসেছি।’সেই পোস্টের নিচে অনেকেই মন্তব্য করেছেন। প্রশংসা করেছেন তার পোশাকের। অনেকেই শেয়ার করেছেন ভাবনার সেই ছবি।

উল্লেখ্য, এ বছর উৎসবের উদ্বোধনী সিনেমা নির্বাচিত হয়েছে ফ্রান্সের ‘দ্য সেকেন্ড অ্যাক্ট’। কমেডি ঘরানার সিনেমাটি পরিচালনা করেছেন কোয়ান্তাঁ দ্যুপিয়ো। অভিনয় করেছেন লিয়া সিডক্স, ভিনসেন্ট লিনডন, রাফায়েল কুইনার্ড। এবার মূল প্রতিযোগিতা বিভাগের জুরি বোর্ডে ৯ জনের মধ্যে ৫ জন নারী। জুরি বোর্ডের প্রধানের দায়িত্ব পালন করবেন ‘বার্বি’খ্যাত নির্মাতা ও অভিনেত্রী গ্রেটা গারউইগ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button