বিনোদন

সিনেমা জগৎকে চিরতরে বিদায় জানাবেন কঙ্গনা!

মোহনা অনলাইন

সিনেমা জগৎকে চিরতরে বিদায় জানাবেন বলিউডের কুইন খ্যাত কঙ্গনা রানাওয়াত। এ কথা নিজ মুখেই বলেছেন তিনি। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর। কিন্তু হঠাৎ কী এমন হলো এ অভিনেত্রীর যে একেবারেই সিনেমা জগৎকে চিরতরে বিদায় জানাবেন ?

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, রাজনীতিতে পা রেখেই উড়ছেন বলিউড কুইন। ২০২৪-এর লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপির প্রার্থী হয়েছেন এই নায়িকা। ভোটে জিতলে নাকি সিনেমা জগৎকে চিরতরে বিদায় জানাবেন কঙ্গনা।

অথচ বলিউডে তার হিট সিনেমার সংখ্যা নেহাত কম নয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানিয়েছেন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে ভুয়া মনে করেন তিনি। তাই নির্বাচনে জিতলে সক্রিয় রাজনীতির দিকে ঝুঁকবেন এ নায়িকা। মূলত সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে মান্ডির বিজেপি প্রার্থী কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যদি মান্ডি আসন থেকে জেতেন তবে কি জনগণকে দেওয়া প্রতিশ্রুতি পূরণে তিনি ধীরে ধীরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে আসবেন? উত্তরে কঙ্গনার স্পষ্ট জবাব, হ্যাঁ অবশ্যই। একাধিক চলচ্চিত্র নির্মাতা আমায় বলেছেন আমি একজন ভালো অভিনেত্রী। আমি যেন অভিনয় না ছাড়ি। আমি ভালো অভিনয় করি ঠিকই। সবটাই আমি প্রশংসা হিসেবে নিই। অভিনেত্রী আরও বলেন, ‘ফিল্মি দুনিয়া মিথ্যে, সেখানে যা কিছু আছে সবই ভুয়া।

কঙ্গনা জানান, তিনি ভোটের ডিউটি অত্যন্ত সিরিয়াসলি নেন। কঙ্গনা তার হলফনামায় জানিয়েছেন, তার ৯১ কোটি টাকার সম্পত্তি রয়েছে। স্থাবর সম্পত্তির পরিমাণ ২৮.৭ কোটি টাকা, অস্থাবর সম্পত্তির পরিমাণ ৬২.৯ কোটি টাকা। এর মধ্যে হিমাচল প্রদেশের মানালিতে তার একটি বাংলো রয়েছে, যার দাম ১৫ কোটি টাকা। এ ছাড়া মুম্বইয়ে তিনটি ফ্ল্যাট রয়েছে। ৬.৭ কেজির সোনার গহনা রয়েছে, যার আনুমানিক মূল্য ৫ কোটি টাকা। তার ওপরে ১৭ কোটি টাকার ঋণ রয়েছে।

‘কুইন’খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে কংগ্রেসের তরফে লড়ছেন বিক্রমাদিত্য সিং। বিক্রমাদিত্যের পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড বেশ পোক্ত। তার মা ও বাবা দুজনেই হেভিওয়েট রাজনীতিক হিসেবে পরিচিত হিমাচলে। একের পর বাক্যবানে বিরোধীকে নিশানা করলেও লড়াই যে ‘আসান’ নয় তা বুঝে গিয়েছেন বরাবরই বিতর্কের শিরোনামে থাকা অভিনেত্রী কঙ্গনা। তবে নির্বাচনের টিকিট জেতার আগে থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্যের কারণে প্রায়ই শিরোনামে এসেছেন হালের এই নায়িকা।

অপরদিকে কঙ্গনা পরিচালিত ‘এমার্জেন্সি’ সিনেমা জুনে মুক্তি পাওয়ার কথা ছিল, তবে নির্বাচনী ব্যস্ততার জেরে এই ছবির মুক্তি পিছিয়ে দিয়েছেন নায়িকা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button