অপরাধঢাকাসংবাদ সারাদেশ

রাজধানীতে দুইজনের মরদেহ উদ্ধার

রাজধানী থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খিলগাঁও নাগদারপাড় এলাকা থেকে অজ্ঞাতনামা (৬৫) এক ব্যক্তি ও দৈনিক বাংলা এলাকা থেকে মকবুল হোসেনের (৪৫) নামে এই মরদেহ দুটি উদ্ধারের পর ময়নতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ রুহুল আমিন জানান, খবর পেয়ে বিকাল ৪টার দিকে খিলগাঁও নাগদারপাড় ব্রিজের পাশ থেকে ওই ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়। তার পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি ভবঘুরে প্রকৃতির। অসুস্থ্যতার কারণে তার মৃত্যু হয়েছে।

এদিকে মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. রায়হান জানান, দুপুর ২টার দিকে মতিঝিল দৈনিক বাংলা মোড় মেট্রো রেলের নিচ থেকে মকবুল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। সেে মাকদাসক্ত। মাঝে মাঝে রিকশা চালাতো। তবে পরিবারের সাথে কোন সম্পর্ক ছিল না তার। ধারণা করা হচ্ছে, অসু্স্থ্যতার কারণে তার মৃত্যু হয়েছে।

হাসপাতালে মৃত মকবুল হোসেনের ভাই মো. আমজাদ হোসেন জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জেে সোনারগাঁও উপজেলার চেংরাজকান্দি গ্রামে। বর্তমানে খিলগাঁও গোড়ান ছাপড়া মসজিদ এলাকায় ভাড়া থাকতো সে। বাবার নাম মৃত নুরুল ইসলাম। গত ১৪ বছর আগে থেকে মকবুল বাড়ি থেকে চলে এসরছে। এরপর আর কখনও বাড়ি যায়নি। কারো সাথে তেমন যোগাযোগও ছিল না তার।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button