বিনোদন

সংসদ সদস্য হওয়ার প্রস্তুতি নিচ্ছি : মিষ্টি জান্নাত

মোহনা অনলাইন

সংসদ সদস্য হওয়ার প্রস্তুতি নিচ্ছেন আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সম্প্রতি শাকিব খানকে বিয়ে করা নিয়ে আলোচনায় আছেন এ নায়িকা। এবার জানা গেল নায়িকার অন্য অভিপ্রায়।

মিষ্টি জান্নাত বলেন, “আমি পড়াশোনা করছি কারণ আমি ভবিষ্যতে সংসদ সদস্য (এমপি) হতে চাই। এ জন্য আমি যত দূর সম্ভব প্রস্তুতি নিচ্ছি। ডেন্টালের পড়াশোনা শেষ করে এখন আমি লন্ডনের ইউনিভার্সিটি অব অ্যাসেক্সে আইন বিষয়ে পড়ছি।”

সম্প্রতি নানা বিষয় নিয়ে আলোচনা সমালোচনার কেন্দ্রে রয়েছে এই অভিনেত্রী। এসব কারণে আইনি নোটিসও পেয়েছেন। সহকর্মী তমা মির্জা তাকে আইনি নোটিস পাঠিয়েছেন। নোটিসে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে।

‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করব না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘….নায়িকা হয়েছে তমা মির্জা : জান্নাত’ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী। এজন্য ১০ কোটি টাকার মানহানি হয়েছে বলে দাবি করা হয়েছে।

তমার সেই নোটিশের জবাবে মিষ্টি জান্নাত বলেছেন, আসলে এসব নিয়ে মাথা ঘামানোর সময় কোথায়। তমা মির্জা ভাইরাল হওয়ার জন্য আইনি নোটিস পাঠিয়েছেন উল্লেখ করে মিষ্টি জান্নাত বলেন, ‘আসলে আমি যে বক্তব্য দিয়েছি সেখানে কোথাও তমা মির্জার নাম নেই। সে কেন আইনি নোটিস পাঠিয়েছে আমার বোধগম্য নয়। সম্ভবত হাতে কোনো কাজ নেই, আমি তো চারটি ছবিতে সাইন করেছি। আর আমি তো এখন টক অফ দ্য কান্ট্রি। তাই আমাকে আইনি নোটিস পাঠিয়ে ভাইরাল হওয়ার চেষ্টা করছে সে।  আমি আইন বিষয়ে পড়াশোনা করছি। আইন ভালো জানি। তার এই লিগ্যাল নোটিসের কোনো গ্রাউন্ড নেই। কিন্তু আমার গ্রাউন্ড আছে আমিও তাকে লিগ্যাল নোটিস পাঠাব। আমার আইনজীবীর মাধ্যমে উল্টো তাকেই আমি আইনি নোটিস পাঠানোর প্রক্রিয়া শুরু করেছি।

অভিনয়ের পাশাপাশি চিকিৎসক হিসেবেও পরিচিতি রয়েছে মিষ্টি জান্নাতের। এখন তাহলে আবার আইন নিয়ে পড়ছেন কেন. প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেন- সামনে আমি সংসদ সদস্য হতে চাই। রাজনীতিতে সক্রিয় হব। তাই আইন বিষয়ে পড়াশোনা করছি। নিজেকে জনপ্রতিনিধি হিসেবে যোগ্য করতে প্রস্তুতি নিচ্ছি।

এদিকে তমার পাঠানো নোটিসে বলা হয়েছে, সাত দিনের মধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে। এছাড়া পরবর্তী সময়ে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button