অপরাধঢাকাসংবাদ সারাদেশ

র‍্যাব পরিচয়ে ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‍্যাব পরিচয়ে এক সুতা ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ধাওয়া করে রূপগঞ্জ থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে আড়াইহাজারের কালীবাড়ী বাজারের মেসার্স সাকিব ট্রেডার্সের মালিক আব্দুল বাতেন ও তার মেয়ের জামাই রানা তাদের চালক সুমনকে নিয়ে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রাইভেটকার যোগে নিজ বাড়ি পাচরুখীর উদ্দেশে রওয়ানা হয়। তারা উপজেলার পাল্লা এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে। এসময় তারা নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে তাদের অস্ত্রের জিম্মি করে ফেলে। একপর্যায়ে ছিনতাইকারীরা সবাইকে গাড়ি থেকে নামিয়ে গাড়িতে থাকা নগদ ৫৫ লাখ টাকা নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে রূপগঞ্জের দিকে পালিয়ে যায়। এসময় ব্যবসায়ীরা তাদের পিছনে ধাওয়া করলে রাত ১০ টার দিকে ছিনতাইকারীরা রূপগঞ্জে কাঞ্চন- রূপসী সড়কের গন্ধর্বপুর তালতলা এলাকাঢ সড়কের পাশে ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকারটি রেখে টাকাসহ পালিয়ে যায়।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি গাড়ি জব্দ করেছে। র‍্যাব লেখা একটি প্লেট ও ৪ টি বিভিন্ন নম্বরের গাড়ীর প্লেট উদ্ধার করেছে। ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও এ ঘটনায় জড়িত দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৭ মে রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকা থেকে পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ২২ লাখ টাকা ছিনতাইয়ে ঘটনা ঘটেছে।

 

 

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button