বিনোদন

রাবণের পোশাক তৈরি হবে সত্যিকারের সোনায়

মোহনা অনলাইন

সিনেমার চিত্রনাট্য এবং চরিত্রের প্রয়োজনে দামি কস্টিউম ব্যবহার করার ঘটনা নতুন নয়। কিন্তু ‘রামায়ণ’ সিনেমা এই কাজে ইতিহাস গড়তে চলেছে।রামায়ণ নামে ছবিতে রাবণ চরিত্রে দেখা যাবে দক্ষিণী অভিনেতা যশকে। রাবণ চরিত্রটিতে অভিনেতা যশ যে পোশাক পরবেন, সেটি তৈরি হবে সোনায়। সিনেমাটি আগামী বছর মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে সংশ্লিষ্টদের।

বলিউডের পরবর্তী বিগ বাজেটের সিনেমা হতে চলেছে ‘রামায়ণ’। এই সিনেমা নিয়ে বলিপাড়ায় কানাঘুষার অন্ত নেই। নির্মাতা নিতেশ তিওয়ারির সিনেমায় রাবণের চরিত্রে তারকা অভিনেতা হৃতিক রোশানকে দেখা যাবে বলে জানা যাচ্ছিল এতদিন। তবে হুট করে শোনা যাচ্ছে সিনেমাটিতে রাবণের চরিত্র করতে রাজি নন তিনি।

তবে হৃতিক এ সিনেমায় অভিনয় না করলেও, তার পরিবর্তে রাবণ চরিত্রে না কি অভিনয় করবেন সাউথের রকিভাই খ্যাত যশ। তিনি শুধু অভিনয়ই করবেন না, সিনেমাটির সহপ্রযোজনাও করবেন বলে জানা যায়।

পৌরাণিক তথ্যমতে, রাবণ ছিলেন লঙ্কার রাজা এবং তার রাজ্য ছিল সোনায় মোড়ানো। তাই সিনেমায় পরিচালক নিতেশ তিওয়ারির রাবণকে হাজির করবেন সোনার পোশাকে। আর সেই সোনা হবে আসল।

আগামী বছরে এ সিনেমা মুক্তির পরিকল্পনা নিয়ে এগোচ্ছেন তিওয়ারি। রামায়ণ মহাকাব্যের প্রেক্ষাপটে নির্মিত এই পৌরাণিক সিনেমায় রাম চরিত্রটি করছেন রণবীর কাপুর, সীতা হচ্ছেন সাই পল্লবী। ‘দশরথ’ চরিত্রে আসবেন হিন্দি সিনেমার মহাতারকা অমিতাভ বচ্চন।

এছাড়া অন্যান্য চরিত্রের মধ্যে খল চিরত্র শূর্পনখা হয়ে আসছেন রাকুল প্রীত সিং, কৈকেয়ী চরিত্রে অভিনয় করছেন লারা দত্ত। হনুমানের চরিত্রে থাকবেন সানি দেওল আর কুম্ভকর্ণ হচ্ছেন সানির ভাই ববি দেওল।

৮৩৫ কোটি রুপির বাজেটে নির্মাণ করা হচ্ছে সিনেমাটি। তবে রামায়ণ নিয়ে দুই পর্বে কাজ করতে পারেন তিওয়ারি। সেক্ষেত্রে সিনেমা মুক্তি আরও পেছাতে পারে।

গেল বছর ৫০০ কোটি রুপির বেশি খরচ করে পরিচালক ওম রাউত পরিচালিত রাম-রাবণ-সীতার কাহিনী নিয়ে বানিয়েছিলেন ‘আদিপুরুষ’।

জানা যায়, রামায়ণ নিয়ে দুই পর্বে কাজ করতে পারেন তিওয়ারি। সেক্ষেত্রে সিনেমা মুক্তি আরও পেছাতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button