বিনোদন

‘গোলাম মামুন’ আসছেন ১৩ জুন

মোহনা অনলাইন

‘বুকের মধ্যে আগুন’ সিরিজের গোলাম মামুন চরিত্রটি নিয়ে নির্মিত হচ্ছে স্পিন অব সিরিজ। ‘গোলাম মামুন’ শিরোনামে এটি নির্মাণ করেছেন নির্মাতা শিহাব শাহীন। সিরিজটির গোলাম মামুন চরিত্রে রয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব।

রবিবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) এর এক হলে ট্রেলার উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব, সাবিলা নূর, ইমতিয়াজ বর্ষণ, শিহাব শাহীন প্রমুখ।

অপূর্ব বলেন, ‘আমি সব সময় যে ধরনের চরিত্রে অভিনয় করি সেগুলো থেকে গোলাম মামুন খুবই ভিন্ন ধরনের চরিত্র। ট্রেলারে শুধু আমার চরিত্রের এক ঝলক ছিল। সিরিজটি রিলিজের আগেই আমি এর থেকে বেশি কিছু বলব না। তবে এতটুকু বলতে পারি যেভাবে গোলাম মামুনের গল্প বলা হয়েছে দর্শক তা দেখে পছন্দ করবে অবশ্যই।’

হইচই এ প্রথমবারের মতো কাজ করলেন শিহাব শাহীন। তিনি বলেন, ‘আমি এই সিরিজটার মাধ্যমে সমাজের কোনও সঙ্গতি-অসঙ্গতি তুলে ধরতে চাইনি। একই পরিস্থিতিতে পুরুষ ও নারীর স্ট্রাগলের ভিন্নতার কথা খুব সাধারণভাবে বলতে চেয়েছি। ট্রেলারটি দেখে দর্শকের উৎসাহ-প্রত্যাশা বাড়াবে।’ নির্মাতা এটাও জানান, এখানে আমি একজন পুলিশ কর্মকর্তা গোলাম মামুনকে তুলে ধরেছি। কোনও তারকার জীবন-মৃত্যু নয়।

সিরিজে রাহী নামের চরিত্রে উপস্থিত হবেন সাবিলা নূর। সিরিজটি আগামী ১৩ জুন ওটিটি প্লাটফর্ম হইচইতে মুক্তি পাবে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button