বিনোদন

নির্বাচনে বিশাল ব্যবধানে এগিয়ে কঙ্গনা

মোহনা অনলাইন

বিজেপির একজন কড়া সমর্থক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। রাজনীতিতে নামার আগেও একাধিক ইস্যুতে বিজেপিকে সমর্থন করেছিলেন এ অভিনেত্রী।  হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি।

মঙ্গলবার (৪ জুন) সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গণনা। প্রথম ৩০ মিনিট পোস্টাল ব্যালট গণনা থেকেই হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে এগিয়ে ছিল কঙ্গনা। বেলা ১০টা পর্যন্ত প্রথম স্থান ধরে রেখেছেন এ অভিনেত্রী। অন্যদিকে কংগ্রেসের বিক্রমাদিত্য সিং অনেকটাই পিছিয়ে রয়েছেন।

নির্বাচন কমিশনের রিপোর্ট অনুযায়ী, ২০ হাজার ভোটে এগিয়ে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। এবারই প্রথম ভোটে লড়ে সংসদ হওয়ার পথে এ অভিনেত্রী।

কঙ্গনা ভারতীয় গণমাধ্যমকে জানান, নির্বাচনে জিতলে তিনি অভিনয় ছেড়ে দেবেন। সমস্ত সময়টাই রাজনীতির জন্য ব্যয় করবেন। কংগ্রেস শাসিত হিমাচলেরই মেয়ে কঙ্গনা রানাউত।

নির্বাচনী প্রচারণা চালানোর সময় নরেন্দ্র মোদীর প্রশংসায়  কারার জন্য বার বার বিরোধীদের কটাক্ষের মুখেও পড়তে হয় তাকে। প্রচারে বেফাঁস মন্তব্যের জেরে কঙ্গনাকে এখনও রাজনীতিতে ‘নবিশ’ বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

উল্লেখ্য, গত ২০১৪ ও ২০১৯ লোকসভা নির্বাচনে মান্ডিতে পদ্ম ছাপ ফেলেছিল। বিজেপির রাম স্বরূপ শর্মা দু বছরই মান্ডি আসন থেকে নির্বাচনে জিতে সংসদে গিয়েছিলেন। তবে তার মৃত্যুর পর ২০২১ সালে উপ-নির্বাচন হলে ক্ষমতাচ্যুত হয় গেরুয়া শিবির। বিক্রমাদিত্য-র মা প্রতিভা সিং উপ-নির্বাচনে জিতেছিলেন।

দেখার বিষয় হচ্ছে বলিউডকে যেমন জিতে নিয়েছেন, তেমনই কি রাজনীতিতেও নিজের জায়গা তৈরি করে নিতে পারবেন কঙ্গনা। জানা গেছে, জয়ের জন্য বাড়িতেই প্রার্থনা শুরু করেছেন তিনি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button