বিনোদন

কঙ্গনাকে চড় মেরে আলোচনায় আসা কে এই নারী কনস্টেবল

মোহনা অনলাইন

ভারতের চণ্ডীগড় বিমানবন্দরে নামতেই অনভিপ্রেত ঘটনার শিকার হলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বৃহস্পতিবার (০৬ জুন) হিমাচলের মাণ্ডির নতুন সংসদ সদস্যকে সপাটে ‘চড়’ মারার অভিযোগ উঠল সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের এক নারী কনস্টেবলের বিরুদ্ধে। কিন্তু কেন আচমকাই কেন আক্রমণের শিকার হলেন বিজেপির এই সদস্য?

প্রতিবেদন মতে, ভারতে ২০২০-২১ সালের কৃষক বিক্ষোভের সময় আন্দোলনে অংশ নেয়া পাঞ্জাবের নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। মূলত এ কারণেই পাঞ্জাবের অধিবাসী কুলবিন্দর কঙ্গনার ওপর ক্ষুব্ধ ছিলেন।

জানা যায়, কুলবিন্দর পাঞ্জাবের সুলতানপুর লোধির বাসিন্দা। তিনি দুই বছর ধরে চণ্ডীগড় বিমানবন্দরে দায়িত্ব পালন করে আসছিলেন। তার স্বামীও সিআইএসএফের একজন সদস্য। এছাড়া কুলবিন্দরের ভাই শের সিং একজন কৃষকনেতা। তিনি কিষান মজদুর সংগ্রাম কমিটির সাংগঠনিক সম্পাদক।
 
এদিকে এ ঘটনার প্রতিক্রিয়ায় সামাজিক মাধ্যম এক্সে একটি ভিডিও পোস্ট করেছেন কঙ্গনা। সেখানে তিনি বলেন, ’আমি নিরাপদ আছি। সিকিউরিটি চেকিংয়ের সময়ই এ ঘটনা ঘটে। সেখানে আমার কাজ শেষ হওয়া পর্যন্ত ওই নারী অপেক্ষা করছিলেন যে, কখন আমি তার সামনে দিয়ে যাব। হঠাৎ পাশ থেকে আমার গালে চড় মারেন এবং গালি দিতে শুরু করেন। আমি যখন তাকে জিজ্ঞেস করলাম, কেন তিনি এই কাজ করলেন? তিনি তখন কৃষক আন্দোলনের কথা টেনে আনলেন’।
তিনি আরও ’পাঞ্জাবে বাড়তে থাকা সন্ত্রাসবাদ নিয়ে আমি উদ্বিগ্ন। কীভাবে এদের সামাল দেবো আমরা’?
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button