বাজেট ২০২৪-২৫

প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানাল ডিএসই

মোহনা অনলাইন

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে ‘সুখী-সমৃদ্ধ উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ অঙ্গীকারের’ এ বাজেট প্রস্তাব করায় অভিনন্দন জানিয়েছেন ডিএসই চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু।

আজ শুক্রবার (৭ জুন) বেলা ১১টার দিকে ডিএসই চেয়ারম্যান হাফিজ মুহম্মদ হাসান বাবু এক বার্তায় বলেন, ‘বৃহস্পতিবার টেকসই উন্নয়নের পরিক্রমায় স্মার্ট বাংলাদেশের স্বপ্নযাত্রা শিরোনামে মুদ্রাস্ফীতি নিয়ন্ত্রণ, রপ্তানি পণ্যের বৈচিত্র্যকরণ, কর্মসংস্থান সৃষ্টি ও প্রান্তিক মানুষের সুযোগ-সুবিধা বাড়ানো অগ্রাধিকারসহ সুখী-সমৃদ্ধ উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকারে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের জন্য ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট পেশ করেছেন। এজন্য ঢাকা স্টক এক্সচেঞ্জের পক্ষে আন্তরিক অভিনন্দন।’

ডিএসই চেয়ারম্যান বলেন, উন্নয়ন ও উত্পাদনমুখী কার্যক্রমের মাধ্যমে অর্থনীতিকে গতিশীল করার কৌশল নিয়ে বাজেট প্রণয়ন করা হয়েছে৷ ২০২৪-২৫ অর্থবছরে প্রস্তাবিত বাজেটে ২০৪১ সালের মধ্যে সুখী-সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ। উন্নয়ন ও উত্পাদনমুখী যে পরিকল্পিত কর্মপন্থা ও ব্যবস্থাপনা কৌশল বাজেটে প্রস্তাব করা হয়েছে, এজন্য ডিএসইর অভিনন্দন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button