বিনোদন

র‌্যাম্পেও শো স্টপার শাকিব খান

মোহনা অনলাইন

বাংলা চলচ্চিত্রের সুপার স্টার  শাকিব খান তার ক্যারিয়ারে প্রথমবারের মতো  র‌্যাম্পে মডেল হিসেবে হেঁটেছেন। আর শুরুটাই যেন তাক লাগিয়েছেন এ ‘শো স্টপার’। ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা তুফান সিনেমার লুকে হাজির হয়ে নজর কাড়েন এ মেগাস্টার।

সেলিব্রিটি, ফ্যাশন এক্সপার্ট এবং মিডিয়া ব্যক্তিত্বদের নিয়ে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ এ র‌্যাম্পে মডেল হিসেবে হাঁটেন শাকিব খান।

শুক্রবার (৭ জুন) ঢাকার একটি পাঁচ তারকা হোটেল বসেছিল এ মিলন মেলা।

এবারের অনুষ্ঠানটির মূল স্পন্সর ছিল হারল্যান নিউইয়র্ক। বিশ্বের বিখ্যাত নিউইয়র্ক ফ্যাশন উইক, প্যারিস ফ্যাশন উইকের আদলে বাংলাদেশে এ ফ্যাশন ডে টানা তৃতীয়বারের আয়োজন।

রিমার্ক হারল্যানের পরিচালক শাকিব খানের সঙ্গী হয়ে র‌্যাম্পে আলো ছড়িয়েছেন বিদ্যা সিনহা মিম, পরীমণি, পূজা চেরি, সাবিলা নূর, তানজিন তিশা এবং মামনুন হাসান ইমনের মতন জনপ্রিয় তারকারা। লন্ড্রি সল্যুশন ব্র্যান্ড অরিক্সের প্রতিনিধিত্ব করেন বিদ্যা সিনহা মিম, বিউটি ব্র্যান্ড লিলিকে প্রতিনিধিত্ব করেন তানজিন তিশা, স্কিন কেয়ার ব্র্যান্ড ব্লেইজ ও স্কিনকে পূজা চেরি, ম্যাক্স বিউকে পরীমণি, কালার কসমেটিকস ব্র্যান্ড নিওরকে সাবিলা নুর এবং হারল্যান স্টোরের পক্ষ থকে মামনুন হাসান ইমন র‍্যাম্প ওয়াকে অংশ নেন।

নন্দিত এ তারকারা সকলেই হারল্যান স্টোরের বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত আছেন এবং আউটলেট উদ্বোধনী অনুষ্ঠান, বিজ্ঞাপনসহ অন্যান্য প্রচারে নিয়মিত অংশগ্রহণ করেন।

সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি আন্তর্জাতিক মানের অথেনটিক হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার, স্কিন কেয়ার ও কসমেটিকস পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান হিসেবে রিমার্ক-হারল্যান ভোক্তাদের কাছে সর্বোচ্চ মান ও সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সেই উদ্দেশ্য পূরণে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম গুরুত্বপূর্ণ ইভেন্টে এ সংযুক্তি ফ্যাশনপ্রেমীদের জন্য উল্লেখযোগ্য অবদান রাখবে।

দেশব্যাপী চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের ভয়াবহতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এ ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। চলমান এ ক্যাম্পেইনে ক্রেতারা পেতে পারেন অথেনটিক সব পণ্য কিনে লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সঙ্গে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে সৌভাগ্যবান বিজয়ীরা সে সুযোগ পেয়েছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button