Top Newsসংবাদ সারাদেশ

কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

মোহনা অনলাইন

কুমিল্লার বুড়িচং উপজেলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। রোববার (৯ জুন) সকাল ৮টায় উপজেলার বাকশীমুল ইউনিয়নের জামতলা সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন বাকশীমুল ইউনিয়নের মীরপুর গ্রামের চারু মিয়ার (মৃত) ছেলে। বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খন্দকার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম বলেন, সকাল ৮টায় স্থানীয়রা জামতলা উত্তরপাড়া সীমান্ত এলাকায় গুলির শব্দ শুনতে পান। পরে তিনি জানতে পারেন, ভারত থেকে চিনি আনতে গিয়ে বিএসএফের গুলিতে একজন নিহত হয়েছেন। তিনি বিষয়টি শংকুচাইল বিজিবি ক্যাম্পে জানান। পরে বিজিবি সদস্যদের সঙ্গে নিয়ে সীমান্ত এলাকায় গিয়ে মরদেহ দেখতে পান। বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল করিম বলেন, মরদেহ এখনও সীমান্তের কাঁটাতারের কাছে পড়ে আছে।

কুমিল্লা ১০ ব্যাটালিয়ন বিজিবি (সেক্টর কমান্ডার) কর্ণেল মোহম্মদ শরিফুল ইসলাম মিরাজ বলেন, ফোর্স নিয়ে ঘটনাস্থলে বিজিবি অবস্থান করছে।

৬০ বিজিবির অধিনায়ক এ এম জাবের বিন জব্বার সাংবাদিকদের বলেন, “সকালে আনোয়ার অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করে। এ সময় বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি করে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। তিনি চিনি চোরাকারবারি হিসেবে কাজ করতেন। বিষয়টি নিয়ে বিএসএফের সঙ্গে আলোচনার চেষ্টা চলমান রয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button