বিনোদন

খুব বেশি কাজ করার পক্ষে নই: পড়শী

মোহনা অনলাইন

দরজায় কড়া নাড়ছে কোরবানির ঈদ। আর ঈদকে সামনে রেখে গান উপহার দিতে ব্যস্ত  সংগীত শিল্পীরা। নিজেদেরকেও প্রস্তত করে নিচ্ছেন যে যার মত। তাদের একজন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী সাবরিনা পড়শী।

কিন্তু গান ছাড়াও তো অভিনয়ে আছেন পড়শী। এই মুহূর্তে কয়েকটা নাটকের কাজও তার হাতে রয়েছে। দুই বছর ধরে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

গত ঈদেও অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে জুটি বেঁধে ‘প্রথম ভালোবাসা’ নামে একটি নাটকে কাজ করেছেন; সেখানেও এই গায়িকা রেখেছেন মেধার ছাপ। ফলে বরাবরের মত ভিউ এবং দর্শকপ্রিয়তায়ও এগিয়ে ছিল পড়শীর অভিনয়ের নাটকগুলো।

তবে এবার ঈদে দর্শক-শ্রোতাদের জন্য নাটক বা গান, কোনটা আনছেন পড়শী?

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাকারে ঈদ বিশেষ কাজ প্রসঙ্গে কথা বলেছেন এই সংগীত শিল্পী। তিনি জানিয়েছেন, বেশ কিছু নাটকের ক্রিপ্ট তার হাতে আসলেও এই মুহূর্তে কোনো ঈদ নাটকে দেখা যাবে না তাকে। তাই এবার ঈদে বরং গানেই দেখা যাবে এই শিল্পীকে; দর্শকদের উপহার দেবেন নতুন গান। পড়শী জানায় , ‘এবার নতুন গান উপহার দেব। গানেই পাবেন।’

সুদীপ কুমার দীপের লেখা ‘এই দুটি চোখে’ শিরোনামে একটি গান আনছেন পড়শী। যার সুর, সংগীত করেছেন জুয়েল মোর্শেদ।

নাটকের কাজ প্রসঙ্গে পড়শী জানান, একটি ভালো কাজ বের করার ক্ষেত্রে গল্প বাছাইয়ের বেলায় খুবই সতর্ক থাকেন তিনি। সেক্ষেত্রে কাজ কম হলেও তাতে কোনো আপত্তি নেই শিল্পীর। এ বিষয়ে পড়শী বলেন, ‘আমি  খুব বেশি কাজ করার পক্ষে নই। নিজের পছন্দমতো কাজই করি। কম কাজ করলে ভেবে চিন্তে কাজ করা যায়। আমি কম ও ভালো কাজ করে শ্রোতা-দর্শকদের মাঝে থাকতে চাই।’

অভিনয় কেমন উপভোগ করছেন- এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘নাটকে অভিনয় শখের বশে শুরু হলেও এখন ধীরে ধীরে নিয়মিত করছি।’ তবে গানের সঙ্গেই যে তিনি সবসময় থাকবেন, সেটি স্পষ্ট করেছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button