Top Newsজাতীয়

বাগজোলা খালে মিল এমপি আনারের হাড়গোড়

মোহনা অনলাইন

সংসদ সদস্য আনোয়ারুল আজিম হত্যার ঘটনায় গ্রেফতার সিয়াম হোসেনকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগজোলা খাল থেকে হাড়গোড় উদ্ধার করেছে সিআইডি। অভিযানের শুরুতেই সেখানে সিয়ামের দেখিয়ে দেওয়া স্থানে পাওয়া গেছে একাধিক হাড়গোড়।

আন্দবাজার অনলাইনের খবরে বলা হয়, রোববার সকালে সিয়ামকে নিয়ে ভাঙড়ের পোলেরহাট থানা এলাকার কৃষ্ণমাটিতে বাগজোলা খালে নামে সিআইডি। তল্লাশির পর একটি ঝোপের পাশ থেকে বেশ কিছু হাড়গোড় উদ্ধার হয়। হাড়গুলো প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে সেগুলো মানুষেরই। যদিও তা আনোয়ারুল আজিমেরই কিনা তা এখনো স্পষ্ট নয়। এ জন্য করতে হবে ফরেনসিক পরীক্ষা।

গতকাল শনিবার (৮ জুন) সংসদ সদস্য আনোয়ারুল আজীম হত্যার ঘটনায় গ্রেপ্তার সিয়াম হোসেনকে ১০ দিনের রিমান্ডে নিয়েছে পশ্চিমবঙ্গের সিআইডি পুলিশ। দুপুরে তাকে বারাসাতের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১৪ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভারতের পশ্চিমবঙ্গের সিআইডির মহাপরিদর্শক (আইজি) অখিলেশ চতুর্বেদী বিষয়টি নিশ্চিত করে এনটিভি অনলাইনকে শনিবার সন্ধ্যায় বলেন, ‘আমরা তাকে ১০ দিনের রিমান্ডে পেয়েছি। আমরা জিজ্ঞাসাবাদ করেছি। আশা করছি, তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাব।’

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button