বিনোদন

শাকিব রাস্তার মেয়ের সঙ্গে কাজ করলেও সে স্টার হয়ে যাবে : রাহা

মোহনা অনলাইন

ঢালিউডে প্রায় দুই যুগেরও বেশি সময়ের ক্যারিয়ারে অসংখ্য নায়িকার পথচলা শুরু হয়েছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খা হাত ধরে। যাদের মধ্যে রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, শবনম বুবলী, পূজা চেরিসহ আরও অনেকে।

শাকিব যখন যেই নায়িকার সঙ্গে বেশি কাজ করেছেন, ঢালিউডে সেই নায়িকার চাহিদাই সে সময় সবচেয়ে বেশি থেকেছে। যে কারণে চিত্রনায়িকা রাহা তানহা খান মনে করেন, শাকিব খান রাস্তার কোনো মেয়ের সঙ্গে কাজ করলেও সে স্টার হয়ে যাবে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছেন বর্তমান সময়ের এই চিত্রনায়িকা। শাকিবের সঙ্গে সিনেমায় সাইনিংয়ের পরেও কাজ করা হয়নি রাহার, বিষয়টি নিয়ে কথা বলতে গিয়েই এমন মন্তব্য উঠে আসে তার কণ্ঠে।

রাহা বলেন, ‘আমার জীবনে কয়েকবারই সুযোগ এসেছে শাকিব খানের সঙ্গে কাজ করার। তবে কোনো কারণে কাজটা হয়ে ওঠেনি। যে কারণে তার সঙ্গে কাজ করার বিষয়টি আমার জন্য সোনার হরিণ নয়।’ঢাকাই সিনেমার শীর্ষ নায়কের সঙ্গে কাজ করা ‘সোনার হরিণ’ নয় কেন, সেই মন্তব্যেরও ব্যাখা দিয়েছেন এই নায়িকা।

রাহা আরও বলেন, ‘শাকিব খানের নায়িকা হওয়ার যেই স্টারডম সেটা আমি পেয়েছি। তার সঙ্গে যখন আমি সিনেমা সাইন করি, তখন তার ভক্তরা আমাকে যেভাবে গ্রহণ করেছে, সমর্থন করেছে…সেটাতেই আমি হ্যাপি।  তবে যদি শাকিব খানের সঙ্গে আমার আবারও কাজের সুযোগ হয়, ব্যাপারটা খুবই নরমাল থাকবে আমার জন্য। এটা যে আমার ড্রিম কাজ হবে সেটা নয়। কারণ তার সঙ্গে আমি অলরেডি সিনেমা সাইন করেছি। কোনো কারণে ছবিটা কমপ্লিট হয়নি।’

এরপর শাকিবের প্রশংসা করে এই নায়িকা বলেন, ‘শাকিব খান কিং খান। সে রাস্তার কোনো মেয়ের সঙ্গে কাজ করলেও সে স্টার হয়ে যাবে। ওই মেয়ে স্টার হবে শাকিব খানের প্রতিভার কারণে। তবে কেউ যদি শাকিবকে ছাড়া স্টার হতে পারে সেটা বড় অ্যাচিভমেন্ট।’

এই অভিনেত্রী যোগ করেন, ‘শাকিব যাদের সঙ্গে কাজ করেছে, সেই নায়িকাদের ছেড়ে দেওয়ার পরে তারা সুপার ফ্লপ। কেউ আর সুপারস্টার তকমা নিয়ে থাকতে পারেনি।’

প্রসঙ্গত, নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন রাহা। তবে পরিচিতি লাভ করেন উপস্থাপনা ও মডেল হিসেবে। এরপর ‘সারাংশে তুমি’, ‘ভালোবাসা ডটকম’ ও ‘রূপ’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাকে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button