বিনোদন

বিরল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক

মোহনা অনলাইন

সোশ্যাল মিডিয়ায় যেন হঠাৎ করেই অনুপস্থিত আছেন ভারতের অন্যতম জনপ্রিয় প্লেব্যাকশিল্পী অলকা ইয়াগনিক। কারণ হিসেবে তিনি জানান, বিরল এক স্নায়বিক রোগে আক্রান্ত তিনি। এর ফলে ধীরে ধীরে হারাচ্ছেন শ্রবণশক্তি।

ইনস্টাগ্রামের এক পোস্টে অলকা লিখেছেন, আমার সকল ভক্ত, বন্ধু, অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য ভালোবাসা রইল। কয়েক সপ্তাহ আগে আমি যখন একটি ফ্লাইট থেকে নামছিলাম, তখন হঠাৎ অনুভব করলাম যে আমি কিছুই শুনতে পাচ্ছি না।

তিনি আরও লিখেছেন, এটি একটি বিরল সংবেদনশীল স্নায়ুর সমস্যা। যার কারণে শ্রবণশক্তি কমছে। এই আকস্মিক, বড় ধাক্কা আমার অজান্তেই শরীরে গ্রাস করেছে। আমি এর সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। দয়া করে আপনারা আমার জন্য প্রার্থনা করবেন।

কিংবদন্তি এই শিল্পী বলেন, চিকিৎসার পাশাপাশি মনের জোর ফেরাতেও কিছুটা সময় লেগেছে। অবশেষে নিজেকে গুছিয়ে নিয়ে আবার আপনাদের মুখোমুখি।

অলকা ইয়াগনিকের এই পোস্টে অনুরাগীদের পাশাপাশি উদ্বিগ্ন সোনু নিগম, ইলা অরুণের মতো শিল্পীরা।

ইলা অরুণ লিখেছেন, এটা শুনে খুব কষ্ট পেলাম। প্রিয়তম অলকা, আমি তোমার ছবি দেখে সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া জানিয়েছি। তারপর আমি যা পড়লাম, এটি হৃদয়বিদারক। তবে এখনকার সেরা চিকিৎসকদের ওপর ভরসা রাখো। তুমি ভালো হয়ে উঠবে এবং শিগগিরই আমরা তোমার মিষ্টি কণ্ঠ শুনতে পাব। ভালোবাসা। সবসময় নিজের যত্ন নিও।

সোনু নিগম লিখেছেন, আমার মনেই হয়েছিল, সব ঠিক নেই। ফিরেই তোমার সঙ্গে দেখা করব। দ্রুত সেরে ওঠো।

১৯৮০ সালে ‘পায়েল কি ঝংকার’ ছবিতে প্রথম প্লেব্যাক করেন অলকা। ১৯৮৮ সালে ‘তেজাব’ ছবির ‘এক দো তিন’ গানে প্লেব্যাক করে ব্যাপক জনপ্রিয়তা পান। এরপর তো একে একে তিন দশকের বেশি সময় অসংখ্য শ্রোতাপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন অলকা ইয়াগনিক।

চার দশকের ক্যারিয়ারে হিন্দি এবং ভিন্ন ভিন্ন ভাষায় মোট ২১ হাজারেরও বেশী গান গেয়েছেন।এক দো তিন, অ্যায় মেরে হাম সফর, চুরাকে দিল মেরা, দিলবার দিলবার, কাহো না পেয়ার হ্যায়, লাল দোপাট্টা, দিল লাগা লিয়াসহ তার অসংখ্য জনপ্রিয় গান রয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button