বিনোদন

শাকিবকে নিয়ে কাজ করলে টলিউডের লাভ: পায়েল

মোহনা অনলাইন

ঢালিউডের পাশাপাশি টলিউডেও গুরুত্ব দেওয়া হয় শাকিব খানকে। টালিউডের সিনেমায় কাজ করে বেশ প্রশংসিত ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ওপার বাংলার বেশ কিছু নায়িকার সঙ্গে ছবি রয়েছে তার।

কখনো তার বিপরীতে ‘তুফান’ ছবিতে মিমি চক্রবর্তী। কখনো ‘দরদ’ ছবিতে তার নায়িকা পায়েল সরকার। দুই বাংলা প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা ইধিকা পাল। অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ ছবিটি পুরোপুরি বাণিজ্যিক ঘরানার হলেও ভিন্ন স্বাদের। পরিচালক এই ছবির প্রযোজকও। সহ-প্রযোজনায় টলিউডের এসকে মুভিজ। সদ্য মুক্তি পেয়েছে ছবির ঝলক। দেখা যাচ্ছে নায়ক মানসিক বিকারগ্রস্ত খুনি। পায়েল উচ্চপদস্থ প্রশাসনিক।

এ ছবিতে শাকিবের লুকের প্রশংসা করে ভারতীয় সংবাদমাধ্যমকে পায়েল বলেন, ‘আগের থেকে আরও রোগা হয়েছে! তাতে আরও ঝকঝকে দেখতে লাগছে।’ শাকিব কি আরও বেশি টলিউড নায়িকাদের সঙ্গে অভিনয় করছেন? পায়েলের স্বতঃস্ফূর্ত জবাব, ‘শাকিবের মধ্যে নায়কোচিত সমস্ত গুণ রয়েছে। দুই বাংলা মিলিয়ে এখন প্রচুর কাজও হচ্ছে। সেক্ষেত্রে শাকিব এপার বাংলায় (টলিউড) বেশি কাজ করলে আখেরে লাভ টলিউডের।’

‘দরদ’ পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে পায়েলকে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বরাবর এই পদটিকে শ্রদ্ধা করি। কত বার কত জায়গায় যেতে যেতে দেখেছি রোদ-ঝড়-জল-বৃষ্টি মাথায় করে প্রশাসনিক মহল আমাদের নিরাপত্তার খাতিরে পথে নামে। এ বার আমি তাদের ভূমিকায়। অনেক দিন ধরেই মহিলা পুলিশের ভূমিকায় অভিনয়ের ইচ্ছা ছিল।’

এরইমধ্যে প্রেকাশ পেয়েছে ‘দরদ’-এর টিজার। বেশ প্রশংসিত হয়েছে। জানা গেছে সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক— ছয়টি ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

এতে শাকিবের বিপরীতে আছেন বলিউড অভভিনেত্রী সোনাল চৌহান। পায়েল ছাড়াও রয়েছেন বাংলাদেশের সাফা মারওয়া। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ। ছবিটির প্রযোজক পশ্চিমবঙ্গের এসকে মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button