অপরাধখুলনাসংবাদ সারাদেশ

বাগেরহাটের রামপালে মদ বিক্রি করতে গিয়ে আটক ৩

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে মদ বিক্রয় করতে গিয়ে তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। শুক্রবার (২১ জুন) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রামপালের হাজী এনায়েতউল্লাহ মাদ্রাসার সামনে থেকে মদ পরিবহনকালে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার রামপাল সদর ইউনিয়নের শ্রীফলতলা এলাকার আনছার শিকদারের ছেলে তুহিন শিকদার (২৪), একই এলাকার আ. মাজেদ গাজীর ছেলে গাজী ইমরুল কায়েস (২৬) ও ওড়াবুনিয়া এলাকার মনোরঞ্জন ঢালীর ছেলে মনোজিৎ ঢালী (২৬)। এ সময় আটক কৃতদের ব্যবহৃত একটি মটর সাইকেল জব্দ করা হয়েছে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাস জানায়, শুক্রবার রাতে থানা পুলিশ গোপন সূত্রে মাদক চালানের খবর পেয়ে রামপালে চেকপোস্ট বসায়। কিছুক্ষণের মধ্যে ওই তিন যুবক মাদ্রাসার সামনে উপস্থিত হয়। পুলিশ তাদের চ্যালেঞ্জ করে এবং তাদের দেহ তল্লাশী করে ৩ বোতল বিদেশী ও ১ বোতল দেশীয় তৈরি মদ উদ্ধার করে। এছাড়াও মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করে।

তিনি আরো জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে বাইরে থেকে মাদক এনে মফস্বলে বিক্রি করে। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক শনিবার দুপুরে আদালতের মাধ্যমে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে। সূত্র জানায় আটকৃতদের প্রধান হোতা ওই মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে। ওই ৩ জন আটকের পর সিন্ডিকেটের হোতাকে আটকৃতদের ছাড়াতে ব্যাপক তদবির করতে দেখা যায় বলে স্থানীয়রা অভিযোগ করেন। সচেতন মহল রামপালকে মাদকমুক্ত করতে অভিযান জোরদারের দাবি করেন।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button