বিনোদন

আজ বিয়ের পিঁড়িতে বসছে সোনাক্ষী

মোহনা অনলাইন

বলিউডে আবারও এক হেভিওয়েট বিয়ে। আজ অর্থাৎ রবিবারই জাহির ইকবালকে বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিনহা।। সকাল থেকেই শত্রুঘ্ন সিনহার বাড়ি ‘রামায়ণ’-এর সামনে পাপারাৎজির ভিড়। গতকাল অর্থাৎ শনিবার আয়োজিত হয়েছে এক পুজোরও। সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে নিয়ে প্রথম থেকেই হচ্ছে নানা আলোচনা।

এদিকে প্রথম থেকেই শত্রুঘ্ন সিনহার মেয়ের বিয়েতে উপস্থিত থাকা নিয়ে নানারকমের জল্পনা চলছিল। কিন্তু, বর্ষীয়ান অভিনেতা নিশ্চিত করেছেন সোনার বিয়েতে তিনি থাকছেন স্বমহিমায়। মেয়েকে নিয়ে তিনি বেজায় গর্বিত বলেও জানিয়েছিলেন শত্রুঘ্ন। ইতিমধ্যেই সেজে উঠেছে সোনার বাড়ি ‘রামায়ণ’ও। বান্দ্রার কারটার রোডে জহিরের ফ্ল্যাটে এই জুটির বিয়ের আসর বসতে চলেছে আজ।

তবে ভিনধর্মে বিয়ে নিয়ে রটছে নানা কথা। শোনা গিয়েছিল জাহির ইকবালকে বিয়ের জন্য নাকি নিজের ধর্ম পরিবর্তন করতে চলেছেন সাংসদ কন্যা। যদিও সেই খবরকে নস্যাৎ করে জাহিরের বাবা জানিয়েছেন এ খবর মোটেও সত্য নয়। এবার প্রশ্ন, হিন্দু নাকি ইসলাম– কোন ধর্মমতে বিয়ে হচ্ছে সোনাক্ষীর? সে উত্তরও দিয়েছেন জাহিরের বাবাই। তিনি জানিয়েছেন কোনও ধর্মরীতি মেনেই হচ্ছে না বিয়ে। কাছের মানুষদের সাক্ষী রেখে আইনি বিয়ে সারছেন ওই জুটি। সন্ধেবেলায় শিল্পা শেট্টির হোটেলে আয়োজন করা হয়েছে খাওয়াদাওয়ার। বি-টাউনের অনেক পরিচিত মুখকে দেখতে পাওয়া যাবে সেখানে।

জাহিরের সঙ্গে বহুদিনের প্রেম সোনাক্ষী সিনহার। যদিও সম্পর্কে শিলমোহর কোনওদিনই দিতে দেখা যায়নি তাঁদের। সোনাক্ষীর থেকে বয়সে খানিক ছোট জাহির। তবে বয়স, ধর্ম– এই সব কখনওই তাঁদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায়নি। মিল হয়েছে মনের। মিল হয়েছে দু’জনের।কিছু দিন আগেই খবর এসেছিল ভিনধর্মে বিয়ে করার সিদ্ধান্তের জন্য নাকি মেয়ের বিয়েতে হাজির হবেন না শত্রুঘ্ন সিনহা। এও শোনা যায়, এই বিয়েতে নাকি একেবারেই মত নেই তাঁর! তবে বিয়ের দিন তিনেক আগে এ নিয়ে রটা যাবতীয় রটনা নিমেষে নস্যাৎ করে শত্রুঘ্ন বলেন, ‘খামোশ! নিজের চড়কায় তেল দাও।” সাফ জানিয়ে দেন মেয়ের বিয়েতে অবশ্যই হাজির থাকবেন তিনি।

এদিকে সোনাক্ষীর বিয়ের আগে ইতোমধ্যেই আলোর রোশনাই-এ সেজে উঠেছে শত্রুঘ্ন সিনহার বাড়ি ‘রামায়ণ’। জাহিরের বাড়িতেও সাজো সাজো রব। তবে পাত্র মুসলিম হলেও মেয়ের বাড়িতে কিন্তু রীতি মেনেই হল পুজো। সোনাক্ষীর বিয়ে উপলক্ষ্যে- ‘রামায়ণ’-এর মন্দিরে পুরোহিত ডেকে পুজো করাতে দেখা গেল পুণম সিনহাকে। মেয়ে সোনাক্ষীকে নিয়েই সেই পুজোয় বসেছিলেন পুণম। সেই ছবি ও ভিডিও এখন নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

এদিকে বিয়ে উপলক্ষ্যে ইতিমধ্যেই সিনহাদের ‘রামায়ণ’-এর বাড়িতে বিয়ের পোশাকও ঢুকতে দেখা যায়। একটা ক্রিম ও গোলাপি রঙের লেহেঙ্গা, আকাশি রঙের গর্জাস টপ এবং অফ হোয়াই রঙের শেরওয়ানি ঢুকতে দেখা যায় সোনাক্ষীর বাড়িতে। তবে এই পোশাকগুলো পাত্র-পাত্রীর বিয়ের পোশাক নাকি অন্যান্যদের পোশাক, সে বিষয়টি স্পষ্ট নয়। জানা গেছে আবু জানির পোশাকেই বিয়ের দিন সাজবেন সোনাক্ষী। অন্যদিকে, মণীশ মালহোত্রার গলাবন্ধ পোশাকে সাজবেন জাহির ইকবাল।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button