বিনোদন

বিয়ের আমন্ত্রণে আম্বানিদের দেওয়া উপহার বক্সে কি থাকছে!

মোহনা অনলাইন

ভারতীয় বড় ব্যবসায়ী, বিশ্বের শীর্ষ ধনীদের একজন হচ্ছেন মুকেশ আম্বানি। সম্প্রতি এই ধনী ব্যবসায়ীর ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের আনুষ্ঠানিকতা চলছে। আগামী ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট। শিগগিরই অতিথিদের কাছে আমন্ত্রণপত্র পৌঁছে যাবে।

নীতা আম্বানির ইচ্ছা অনুযায়ীই প্রথম আমন্ত্রণ পৌঁছাল বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দিরে। বেশ কিছু রাজনৈতিক নেতা ও বলিউডের তারকার কাছেও ইতোমধ্যে পৌঁছে গিয়েছে আমন্ত্রণ।আমন্ত্রণ পত্রের সাথে রয়েছে একটি উপহার বক্স। কি আছে এই লাল রঙের আমন্ত্রণ বক্সে!

লাল রঙের এই বাক্সের মধ্যে রয়েছে রুপার একটি ছোট্ট মন্দির। তার চারদিকে রয়েছে চারটি সোনালী মূর্তি। বাক্সটি খুললেই বাজছে একটি মনোমুগ্ধকর মিউজিক। সেই মন্দিরের চারদিকে রয়েছে গণেশ, রাধা কৃষ্ণ, দুর্গা ও লক্ষ্মীর মূর্তি। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের সেই আমন্ত্রণের বক্স।

শুধু মন্দিরই নয়, ওই বাক্সের মধ্যে অতিথিদের জন্য রয়েছে আরও অনেক উপহার। বাক্সে রয়েছে একটি সাদা কাপড়ের ওপর ফ্লোরাল ডিজাইন। সেখানে লেখা ‌‘এআর’, আমন্ত্রণের বাক্সে রয়েছে একটি বেগুনী রঙের শাল এবং মিষ্টি। হিন্দু রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত ও রাধিকা। সেইভাবেই পরিকল্পনা করা হয়েছে পুরো বিয়ে।

কিছুদিন আগেই প্রি-ওয়েডিংয়ে সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে আম্বানি পরিবার। ভাইরাল হয়েছিল সেই অনুষ্ঠান। সেখান থেকে ধারণা করা হচ্ছে বিয়ে যে জাঁকজমকে পরিপূর্ণ হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, মার্চেই জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠানে সামিল হয়েছিল গোটা বলিউডসহ ক্রিকেট ও রাজনীতি মহলেরও অনেক বিশিষ্ট ব্যক্তি। এরপরেই জুন মাসে ইতালিতে পরিবার ও বন্ধুদের সঙ্গে চলল তিনদিনব্যাপী প্রি ওয়েডিং পার্টি। এবার বিয়ের পালা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button