বিনোদন

নূরসহ যে সিনেমাগুলোর অপেক্ষায় আছে দর্শক

মোহনা অনলাইন

শাকিব খান অভিনীত ‘তুফান’ ছবিটির মধ্যদিয়ে বাংলা সিনেমার প্রতি দর্শকদের ভালোবাসা ও উন্মাদনা বেড়েছে অনেকখানি। মাল্টিপ্লেক্সগুলোতে টিকিট পাওয়া যাচ্ছে না। সিনেমা দেখার এই হিড়িক কি শুধু ঈদ উৎসবকে ঘিরেই নাকি অন্য সময়েও সিনেমার এই উৎসব চলবে প্রেক্ষাগৃহে?

তা জানতে হলে চোখ রাখতে হবে বড় পর্দায়। কেননা ইতোমধ্যে কিছু বাংলা সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সেইসব সিনেমা নিয়ে এই আয়োজন।

শাকিব খানের ‘দরদ’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সেপ্টেম্বর। অনন্য মামুন পরিচালিত এই সিনেমার টিজারে রোমান্টিক ও অ্যাকশন অবতারে দেখা গেছে শাকিব খানকে। যেখানে নানা-মাত্রিক চরিত্রের লুক আর সংলাপে মুগ্ধ হয়েছেন দর্শক। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে আছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। সিনেমার টিজার প্রকাশের পর বেশ আগ্রহ দেখা গেছে দর্শকদের মধ্যে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন ও সাফা মারিয়াসহ অনেকেই।

আরিফিন শুভর ‘নূর’ সিনেমা মুক্তির মিছিলে যুক্ত হচ্ছে দ্রুতই। সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফী। শুভর বিপরীতে আছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এরই মধ্যে ‘তুফান’ সিনেমার মাঝে ‘নূর’ এর টিজার দেখানো হচ্ছে। সিনেমাটি পোস্টার প্রকাশের পর থেকে নতুন এক আরিফিন শুভকে দেখা গেছে। যা দেখতে মুখিয়ে আছেন দর্শক।

আরিফিন শুভর ‘নীলচক্র’ সিনেমাও মুক্তির অপেক্ষায় রয়েছে। ইতোমধ্যে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশিত হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন মিঠু খান। সিনেমায় আরিফিন শুভর সঙ্গে নায়িকা হিসেবে আছেন মন্দিরা চক্রবর্তী। সিনেমাতে কণ্ঠশিল্পী বালাম অভিনয় করেছেন বলে শোনা গেছে। এছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি ও প্রিয়ন্তী ঊর্বীসহ অনেকেই।

শরিফুল রাজের ‘কবি’ সিনেমাও চলতি বছরে মুক্তির কথা আছে। সিনেমাতে রাজের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। হাসিবুর রেজা কল্লোলের নির্মাণে আরও অভিনয় করেছেন, মিশা সওদাগর, কলকাতার খরাজ মুখোপাধ্যায়, অনন্যা বিশ্বাসসহ অনেকেই। পরিচালক নিজেই সিনেমাটির গল্প লিখেছেন। সংলাপ ও চিত্রনাট্য ফেরদৌস হাসানের।

ঈদুল আজহায় মুক্তির কথা ছিল এম রাহিম পরিচালিত ‘জংলি’ সিনেমাটি। সিয়াম আহমেদ, বুবলি ও দীঘি অভিনীত সিনেমাটির পোস্টার প্রকাশ করে মুক্তির আগাম বার্তা দিয়েছিল প্রযোজনা সংস্থা। কিন্তু নানা কারণে ঈদে মুক্তি থেকে পিছিয়ে আসে সিনেমাটি। আগামী কয়েক মাসের মধ্যে মুক্তির সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। ‘জংলি’ সিনেমায় আরও আছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান ও এরফান মৃধা শিবলু।

এছাড়া সানী সানোয়ার পরিচালিত আজমেরি হক বাঁধনের ‘এশা মার্ডার : কর্মফল’ সিনেমাটি মুক্তি নিয়ে দর্শক আগ্রহ আছে। ‘দেবী’র পর অনম বিশ্বাসের ‘ঠিকানা বাংলাদেশ’ শিরোনামে সিনেমাটি নিয়েও দর্শকের আগ্রহ দেখা যাচ্ছে। যেখানে আরিফিন শুভর সঙ্গে নুসরাত ফারিয়াকে দেখা যাবে। সিনেমাটি ডিসেম্বরে মুক্তি পারিকল্পনা আছে বলে জানিয়েছেন পরিচালক।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button