বিনোদন

ভিন্ন রুপে বলিউড শাহেন শাহ

মোহনা অনলাইন

মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। বক্স অফিসে ঝড় তুলছে নাগ আশ্বিনের ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি। ব্যবসার দিক থেকে নতুন করে নাম লেখাবে মুভিটি। জানযায় ইতমধ্যে পার করেছে ছয়’শ কোটি টাকা। চারদিকে রীতিমতো হৈ চৈ ফেলে দিয়েছে।

সেইসাথে আলোচনার কেন্দ্র বিন্দু হিসেবে আসছে অমিতাভ বচ্চনের লোক। যা  বক্স অফিসের অঙ্কের বাইরেও,কল্কির আসল ম্যাজিক কিন্তু বিগবি। ৮১ বছর বয়সেও অমিতাভ বচ্চনের পর্দায় এমন লোক যেন নতুন করে আরেকবার অনন্য উচ্চতায় নিয়ে গেছে। বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভ কে।

অশ্বত্থামা লুকে একেবারে তাক লাগিয়েছেন অমিতাভ। এই মেকআপ নিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে অমিতাভকে। প্রায় ৬ ঘণ্টার বেশি সময় একটানা বসে থেকে নাকি এই মেকআপ সেরেছেন অমিতাভ।

সম্প্রতি অমিতাভের ছবি শেয়ার করে মেকআপ আর্টিস্ট করণদীপ সিং লিখলেন, ‘কল্কির পুরো টিমকে শুভেচ্ছা। বক্স অফিসে যেভাবে ঝড় তুলেছে এই ছবি। তা দেখে বোঝা যাচ্ছে, কল্কি গোটা বিশ্বে রেকর্ড করবে। আর রেকর্ডের নেপথ্যে রয়েছে অমিতাভের অশ্বত্থামা লুক। প্রায় ১০ ঘণ্টা ধরে এই মেকআপ চলেছে। এত বড়মাপের স্টার হয়েও, এতক্ষণ ধরে বসে মেকআপ করেছেন তিনি, তা অনুপ্রেরণা জোগায়।

তেলেগু, তামিল, মালায়লাম, কন্নড়, হিন্দি এবং ইংরেজি ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পায়। অমিতাভ বচ্চন, প্রভাস ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, কমল হাসান, দিশা পাটানি, শাশ্বতা চ্যাটার্জি এবং শোভনা।

অমিতাভ এক সাথে ভারতীয় জনপ্রিয়  চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, টেলিভিশন উপস্থাপক ও সাবেক রাজনীতিবিদ। ও সহস্রাব্দের সেরা তারকা হিসেবে পরিচিত বচ্চন তাঁর পাঁচ দশকের অধিক সময়ের কর্মজীবনে ২০০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button