Top Newsসংবাদ সারাদেশ

দিনাজপুর ও পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১১

মোহনা অনলাইন

দিনাজপুর সদর উপজেলায় আম বোঝাই ট্রাক ও ঠাকুরগাঁওগামী নাবিল এন্টারপ্রাইজের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে  এক শিশুসহ ৫ জন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। তাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার ভোর ৬টায় দিনাজপুর-ঢাকা মহাসড়কের সদর উপজেলার শশরা ইউনিয়নের চকরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভোরে চকরামপুর গ্রামে ঢাকা থেকে রানীশংকৈলগামী নাবিল পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা আমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকের চালক হাসু (৪০) ও নাবিল পরিবহনের হেলপার নিহত হন। পরে আহত ২৮ জনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুসহ ৩ জন মারা যান। তাৎক্ষণিকভাবে নিহত ৪ জনের পরিচয় পাওয়া যায়নি।

ওসি ফরিদ হোসেন জানান, নিহতদের মধ্যে ট্রাকের চালক হাসু ও গাড়ির সুপারভাইজার নাবিল রয়েছেন। বাকিদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাস রেকারের সাহায্যে সরিয়ে ফেলা হয়েছে। দুর্ঘটনার পর এক ঘণ্টা বাস চলাচল বন্ধ ছিল। বর্তমানে বাস চলাচল স্বাভাবিক হয়েছে।

অন্যদিকে ঈশ্বরদীর দাশুড়িয়া-পাবনা মহাসড়কে সুগার মিলের সামনে একটি প্রাইভেটকার (ঢাকা- মেট্টো গ-২২-২০৭৮) নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেলে ৫জন নিহত হন।

জানা গেছে ,দাশুড়িয়া আজমপুর নিবাসী প্রাইভেটকার চালক বিজয় ঢাকার একটি ফার্মের গাড়ি চালাক । ছুটি পেয়ে গাড়ি নিয়ে বাড়িতে আসলে গ্রামের বন্ধু-বান্ধব বিজয়ের কাছে বায়না ধরে গাড়ি চড়বার জন্য । রাতেই বিজয়ের ঢাকায় ফিরে যাওয়ার কথা থাকায় বিজয় প্রিয় বন্ধু ও স্বজনদের আবদার মিটাতে গাড়িতে ঠাসাঠাসি করে সাতজনকে নিয়ে পাকশী-দাশুড়িয়া ঘুরাঘুরি শেষে পাবনার উদ্দেশ্যে রওয়ানা হয় । হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পল্লী বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে খুঁটি ও পাশাপাশি থাকা মেহগনি গাছের মাঝখানে আটকে যায়।

ঈশ্বরদী থানার ওসি তদন্ত মনিরুজ্জামান জানান, নিহতরা হলেন-গাড়ি চালক,বিজয় (২২) পিতা-আনোয়ার কবির, মো. শিফাত (১৭) পিতা মাছুম, মো. জিহাদ (১৭) পিতা রেজাউল, মো. শিশির (১৭) নানা-মোতালেব হোসেন, সর্বসাং-দাশুড়িয়া আজমপুর। শাওন (১৭) পিতা-ওয়াজ আলী,দাশুড়িয়া ভাড়ইমারী। শাহিদ (২০) পিতা- জাপান, নাইম (১৮) পিতা সুজন,নামে দুইজনকে মূমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button