বিনোদন

কল্কি: সাত দিনে ৭০০ কোটি পার

মোহনা অনলাইন

প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস অভিনীত ভারতীয় সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। মুক্তির পর থেকেই বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে সিনেমাটি। ছবিটি মুক্তির মাত্র সাত দিনে ৭০০ কোটি পার করে ফেলেছে বলেই জানা গেছে।

চলচ্চিত্র বিশেষজ্ঞরা অনুমান করছেন, নাগ অশ্বিন পরিচালিত ছবিটি আগামী দিনে আরও অনেক চমক দেখাবে। এখন থেকেই সিনেমাপ্রেমীরা এর দ্বিতীয় পর্বের জন্য অপেক্ষা শুরু করে দিয়েছেন।


বিশ্বজুড়ে সায়েন্স-ফিকশনধর্মী ছবিটি ৭০০ কোটি পার করে ফেলেছে। বক্স অফিসের হিসাবে ‘কল্কি’ এ বছরের সবচেয়ে বেশি আয়ের সিনেমা হিসেবে শীর্ষে উঠে এসেছে। এই ছবির হিন্দি সংস্করণ এখন পর্যন্ত ১৬২ দশমিক ৮ কোটি আয় করেছে। তবে এ বছরের সবচেয়ে বেশি আয়কারী হিন্দি ছবির তালিকায় এখন ‘কল্কি’র স্থান চতুর্থ। এই ছবির আগে ‘ফাইটার’, ‘শয়তান’, আর ‘ক্রু’ ছবির নাম আছে। ‘কল্কি’ হিন্দি ছাড়া তামিল, তেলেগু, মালয়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে।

‘কল্কি ২৮৯৮ এডি’-র মধ্য দিয়ে ভারতীয় সিনেমার ৫০ বছর উদ্‌যাপন চলছে। সিনেমা বোদ্ধারা বলছেন, ২০২৪ সালের প্রতীক্ষিত এ সিনেমার আয় ভাঙতে চলেছে ভারতীয় সিনেমার আয়ের পুরানো সব রেকর্ড।

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button