Top Newsখেলাধুলা

মুশতাককে নিয়ে অনিশ্চিয়তায় বিসিবি

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) স্পিন বোলিং কোচ হিসেবে চুক্তিবদ্ধ হন পাকিস্তানের সাবেক কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। প্রাথমিকভাবে এই চুক্তি সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ছিল। তবে তার কাজে সন্তুষ্ট হয়ে বিসিবি দীর্ঘমেয়াদি চুক্তি করার ইচ্ছা প্রকাশ করে।

মঙ্গলবার (২ জুলাই) বিসিবির পরিচালনা পর্ষদের সভা শেষে এমটাই জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তবে সম্প্রতি জানা গেছে, মুশতাক আগেই ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে নতুন চুক্তি করে রেখেছেন, যা আগামী মাসে বাংলাদেশ দলের পাকিস্তান সফরে মুশতাককে পাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি করেছে।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী এ ব্যাপারে গণমাধ্যমকে জানান, ‘আগে থেকেই তার (মুশতাক) কিছু চুক্তি ছিল। যেমন, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে যেটা আছে, এর বাইরেও কিছু চুক্তি আছে। তখন অবশ্য আমরা শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে ওইটুক পর্যন্ত তার সঙ্গে চুক্তি করি। তার সঙ্গে আজকেও কথা হয়েছে। ওনার ডিসেম্বর পর্যন্ত আগের কিছু চুক্তি করা আছে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের তরুণ লেগ স্পিনার রিশাদ হোসেনের পারফরম্যান্স দৃষ্টি আকর্ষণ করেছে, এবং মুশতাকের অধীনে তাকে আরও উন্নত করা সম্ভব হবে। বিসিবি আশা করছে, মুশতাক পুরো স্পিন বিভাগে তার দায়িত্ব পালন করবেন এবং তার উপস্থিতি রিশাদের মতো ক্রিকেটারদের জন্য বিশেষ অনুপ্রেরণা হবে।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button