বিনোদন

আরও একটি স্বপ্নপূরণ হলো মেহজাবীনের

মোহনা অনলাইন

প্রতিবছরই ঈদের টিভি নাটক-টেলিফিল্মের কাজ শেষ করে দেশের বাইরে ঘুরতে যান মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন। পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন এ অভিনেত্রী।

অবসর কাটাতে এখন তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। দূরদেশে মেহজাবীন কেমন আছেন, তা সামাজিক মাধ্যমে জানিয়ে দিচ্ছেন নিয়মিত। সেখান থেকে বেশ কিছু ছবি ভক্ত মাঝে ভাগাভাগি করে নিলেন অভিনেত্রী।

মেহজাবীনের স্বপ্ন ছিল তিনি নায়াগ্রা জলপ্রপাতাতে ঘুরতে যাবেন। এবার এ অভিনেত্রীর সে স্বপ্ন পূরণ হল।  সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে খুব হাসি খুশি মেজাজে অনুরাগীদের মাঝে ধরা দিয়েছেন।

ছবিতে দেখা যায়, মেহজাবীনের পরনে ছিল সাদা প্যান্ট নীল লুরেক্স স্লিম নিট শার্টে বেশ স্টাইলিশ লাগছে। লো মেকআপ লুকে ধরা পড়েছে মেহজাবীনের স্নিগ্ধতা। এদিকে খোলা চুলে চোখে রোদ চশমায় অভিনেত্রীর মিষ্টি হাসি অনুরাগীদের নজর কেড়েছে। পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করেছেন।

সাদ্দাম নামে এক ভক্ত লিখেছেন, ‘তোমাকে দেখতে অনেক সুন্দর লাগছে, আর জায়গাটা অসাধারণ। বিকেল ফুরিয়ে গেলেও কিছু আলো রয়ে যায়। তোমাকে দেখলেই আমার মন ভালো হয়ে যায়।’ আসিফ খান নামে আরেক ভক্তের ভাষ্য, ‘নাইস পিক মেহজাবিন আপু, তোমার পরবর্তী নাটকটি দেখার অপেক্ষায় আর তোমাকে যত দেখি ততই ভালো লাগে তোমার পাশে আছি সবসময়।’

আরেকজন হাসির ছলে লিখেছেন, ‘দেশে এতো এতো সুন্দর মেয়ে আছে সেটা তারা বিদেশ সফরে না গেলে বুঝায় যায় না। বিশেষ করে ইউরোপে।’

উল্লেখ্য, মেহজাবীন চৌধুরী  তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।

মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের একটি টিভি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মেহজাবীন পরিচিতি অর্জন করেন। এটিএন বাংলায় প্রচারিত টেলিভিশন নাটক ‘তুমি থাকো সিন্ধু পাড়ে’র মাধ্যমে তার ছোট পর্দায় আত্মপ্রকাশ ঘটে।

 

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button