রাজনীতি

বিএনপির সাথে বাংলাদেশ লেবার পার্টির ৫ সদস্যের প্রতিনিধি দলের বৈঠক

মোহনা অনলাইন

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও ভোটাধিকার প্রতিষ্ঠায় যুগপৎ আন্দোলনে বিএনপির লিয়াজো কমিটির সাথে আন্দোলনের শরিক বাংলাদেশ লেবার পার্টির ৫ সদস্যের প্রতিনিধি দলের সাথে আজ (শুক্রবার) সন্ধা ৬ টায় গুলশানে চেয়ারপার্সনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও লিয়াজো কমিটির সমন্বয়কারী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান ও আবদুল আউয়াল মিন্টু উপস্থিত ছিলেন।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান -এর নেতৃত্বে লেবার পার্টির প্রতিনিধি দলের সদস্যরা হলেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, এডভোকেট জহুরা খাতুন জুঁই ও মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম।

বৈঠক প্রসঙ্গে লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি, গনতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে গতিশীল ও বেগবান বিষয় নিয়ে আলোচনা হয়েছে। আমরা মনে করি আওয়ামী দুঃশাসন ও লুটপাটের বিরুদ্ধে রাজপথে আন্দোলন সংগ্রামে সকল রাজনৈতিক শক্তিকে একমঞ্চে এনে বিএনপির নেতৃত্বে পরিকল্পিত ও ধারাবাহিক কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করতে পারলে দেশকে ফ্যাসিবাদের কবল থেকে মুক্ত করা সম্ভব হবে। স্ব স্ব অবস্থান বা যুগপৎ আন্দোলন দিয়ে আন্দোলনে সফলতা সম্ভব নয়। যা ইতোমধ্যে প্রমানিত হয়েছে। শেখ হাসিনা ট্রানজিটের মোড়কে ভারতকে করিডোর দিয়ে দেশের সার্বভৌমত্ব খর্ব করেছে। তাই ভারতীয় আধিপত্য আগ্রাসনের বিরুদ্ধে দেশপ্রেমিক শক্তির প্রতিরোধ সংগ্রাম জোরদার করার কোন বিকল্প নাই।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button