বিনোদন

সোনায় মোড়া সাজে রিসেপশনে রাধিকা আম্বানি

মোহনা অনলাইন

শুক্রবার মহা ধুমধামের মাঝে এশিয়ার সবচেয়ে ধনী পরিবারের ছোট বউমা হয়েছেন ২৯ বছরের এই সুন্দরী। নিয়ম মেনে রবিবার রাতে আম্বানি পরিবার আয়োজন করেছে নতুন বউয়ের সংবর্ধনা অনুষ্ঠান। নববধূ এদিন পরেছিলেন কাস্টম মেড অনামিকা খান্না পোশাক, সঙ্গে আন্তর্জাতিক খ্যাত সম্পন্ন ইতালিয়ান ডিজাইনার ডলস অ্যান্ড গাব্বানার নকশাকাটা পোশাক। বিলিয়নেয়ার মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির ছেলের রিসেপসনের ভেন্যু মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার।

রাধিকা মার্চেন্ট এখন মিসেস অনন্ত আম্বানি। সদ্য বিবাহিত রাধিকা আম্বানি তাঁর বিশেষদিনে ভিড়ের মধ্যে আলাদা লুক তৈরিতে পুরোপুরি সফল। অনামিকা খান্নার একটি স্বতন্ত্র শাড়ি-সিলুয়েট পোশাক বেছে নিয়েছিলেন রাধিকা। সেই শাড়ির সঙ্গে ব্লাউজ নয়, রাধিকা পরলেন একটি সোনার করসেট। যা ইতালিয় ডিজাইনার ডলস এবং গাব্বানার ২০২৪ আলতা মোডা সারদেগনা কালেকশনেক মাস্টারপিস। এই সাহসী ফ্যাশন বুঝিয়ে দিল শাশুড়ি মা নীতা আম্বানির মতোই আগামিদিনে ফ্যাশন ওয়ার্ল্ডের পছন্দের ব্যক্তিত্ব হয়ে ওঠবেন তিনি।

নতুন বউয়ের সাজে সিঁদুর বা মঙ্গলসূত্রের ঝলক দেখা যায়নি। ন্যুড মেকআপে খোলা চুলে নিজেকে মেলে ধরলেন রাধিকা। সঙ্গে স্মোকি আইজস। হিরের স্টেটমেন্ট নেকপিসের সঙ্গে ঝোলা দুল তাঁর সৌন্দর্যকে কয়েকগুণ বাড়িয়ে দিল।

এদিন রাধিকার পাশাপাশি গোলাপি শাড়ি আর হিরের গয়নায় দ্যুতি ছড়ালেন তাঁর শাশুড়ি ও মুকেশ আম্বানির ঘরণী। এদিন সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে পোজ দিলেন নীতা। সঙ্গে মিডিয়া কর্মীদের সামনে ক্ষমা চেয়ে জানান, ‘আপনারা আমাদের বিয়েতে পরিবারের মতোই যোগ দিয়েছেন, কিছু ভুল হলে ক্ষমা করবেন। জানেনই তো বিয়ে বাড়ি বলে কথা…. আমি ব্যক্তিগতভাবে আপনাদের সকলকে আগামিকাল আমন্ত্রণ জানাচ্ছি, পরিবারকে সঙ্গে নিয়ে আসবেন’।

ছোটবেলার বন্ধু অনন্ত-রাধিকা। নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরে স্পষ্ট হয়েছিল দুজনের সম্পর্কের সমীকরণ। অবশেষে ১২ জুলাই অনন্ত আম্বানি ও রাধিকা আম্বানির বিয়ে হয়েছে। দীর্ঘ উদযাপনের গতকাল ছিল শেষ দিন। তারকা সমাগম ছিল তাদের রিসেপশন পার্টিতে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button